আসছে বাপ্পী ও মিতুর কুস্তিগীর সিনেমা

আইকোনিক ফোকাস ডেস্কঃ করোনার কারণে দীর্ঘ সময় ক্যামেরার সামনে দাঁড়াননি হালের আলোচিত চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। প্রতীক্ষার প্রহর শেষে ‘জয় বাংলা’ সিনেমার শুটিং শুরু করেন তিনি। কাজী হায়াতের পরিচালনায় এতে তার নায়িকা জাহারা মিতু। আরেক নির্মাতা অপূর্ব রানার ‘যন্ত্রণা’ সিনেমাতেও কাজ করছেন তারা। এগুলো মুক্তির আগেই আরও একটি সিনেমার জন্য চূড়ান্ত হলেন এই জুটি। শাহীন সুমন পরিচালিত ‘কুস্তিগীর’ সিনেমায় পর্দা ভাগ করবেন তারা।

শনিবার (১১ ডিসেম্বর) সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জাহারা মিতু। তবে বাপ্পী দেশে না থাকায় তার সঙ্গে এখনো চুক্তি সম্পন্ন হয়নি বলে নিশ্চিত করেছেন পরিচালক শাহীন সুমন। চলতি মাসেই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

পরিচালক জানান, ‘কুস্তিগীর ছবির কাজ এক লটে শেষ হবে। কোনো বিরতি থাকবে না। আশা করছি দর্শক ছবিটি পছন্দ করবেন। নায়িকা মিতু বলেন, ‘শনিবার এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ২২ তারিখ থেকে গাজীপুরের হোতাপাড়ায় শুটিং শুরু হবে। সেখানে টানা ১৪ দিন শুটিং করে ঢাকা ফিরব আমরা। চরিত্র নিয়ে এখনই কিছু বলা যাবে না। তবে আমাকে গ্রামের চঞ্চল একটি মেয়ের চরিত্রে দেখা যাবে। এটি গ্রামীণ পারিবারিক গল্পের সিনেমা।

Leave a Reply

Translate »