আসছে ‘অস্থির কাস্টমার’  

আইকোনিক ফোকাস ডেস্কঃ হোক টিভি কিংবা অনলাইন, সবখানেই তার মুখরিত পদচারণা। ‘ম্যাঙ্গো স্কোয়াড’ নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে যাত্রা শুরু করা ইউটিউবার শামীম হাসান সরকার আজ সময়ের জনপ্রিয় অভিনেতার নাম। বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এ প্রজন্মের চাদিহাসম্পন্ন একজন অভিনেতা হিসেবে।

 

‘ব্যাচেলর পয়েন্ট সিজন টু’ পর্যন্ত শামীম ছিলেন। তৃতীয় কিস্তিতে তার না থাকা নিয়ে আলোচনার শেষ ছিলো না। অনেক দর্শক এই বিচ্ছেদ মানতে না পেরে নাটকের টিমের সমালোচনাও করছেন।

 

সম্প্রতি বেশ কিছু স্ট্যাটাসে শোবিজে কাজ করা নিয়ে ক্ষোভ দেখা গেছে শামীমের। তবে তিনি থেমে থাকার পাত্র নন। কাজ করে যাচ্ছেন। ফিরলেন চিরচেনা সেই ‘ম্যাঙ্গো স্কোয়াড’ -এ। এ নামের ইউটিউব চ্যানেলে মজার ভিডিও নিয়ে হাজির হন শামীম হাসান সরকার। সবগুলো ভিডিওর শিরোনামের প্রথমে থাকে ‘অস্থির’।

 

দীর্ঘদিন পর এসেছে নতুন ভিডিও। এবারের পর্বের নাম ‘অস্থির কাস্টমার’। এখানে কেনাকাটা করতে গিয়ে ক্রেতাদের বৈচিত্রময় স্বভাব উঠে আসবে। মজার ছলে যার মাধ্যমে আসলে শিক্ষনীয় বার্তা দিয়ে থাকেন ‘ম্যাঙ্গো স্কোয়াড’র অভিনেতারা।

 

‘অস্থির কাস্টমার’ – এ সিনেমাটোগ্রাফি ও সম্পাদনার দায়িত্বে ছিলেন ইফতি ইভান। মিউজিক করেছেন বাপ্পী খান, মূল ভাবনা ও চিত্রনাট্যের পাশাপাশি সাউন্ড ডিজাইনের দায়িত্বও পালন করেছেন টিম লিডার শামীম।

Leave a Reply

Translate »