আমি ম্যাজিকে বিশ্বাস করিঃ কোয়েল মল্লিক

আইকোনিক ফোকাস ডেস্কঃ পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। মঙ্গলবার (১৪ নভেম্বর) ‘ঈশ্বর’ সংস্থার আয়োজনে ভাইফোঁটা অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানে মানসিকগ্রস্থ রোগীদের সঙ্গে ভালো সময় কাটিয়েছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, সেই সময়ের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন কোয়েল।

জানা গেছে, সংস্থারটির আমন্ত্রণে মানসিকগ্রস্থ সদস্যদের ভাইফোঁটা দিতে গিয়েছিলেন কোয়েল। সেখানে এমন অনেকে ছিলেন, যাদের স্মৃতি হারিয়েছে, নয়তো শারীরিকভাবে সুস্থ নন কিংবা বাড়ির ঠিকানা মনে নেই।

এ দিকে সেই অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করতেই এক পরিবার ফিরে পেল তার হারানো সন্তানকে। সেদিন যে এমন ঘটনা ঘটবে, সেটা কেউ কল্পনাই করেননি। মানসিকগ্রস্থ ওই রোগীর নাম সুজয়। কোয়েলের শেয়ার করা ভিডিও দেখেই হারানো পরিবারকে খুঁজে পান ছেলেটি।

আরও পড়ুনঃ মুখ খুললেন বুবলী, অভিযোগের তির অপুর দিকে

এ প্রসঙ্গে কোয়েল বলেন, আমি ম্যাজিকে বিশ্বাস করি। আর মানুষের জীবনের সবটাই ভাগ্যে লেখা থাকে। ঈশ্বর না চাইলে জীবনে কোনোটাই হয় না। আমার মনে হয়, আমি ভাই ফোঁটা দিতে না গেলেও বা ভিডিও না করলেও এই সময় কোনো না কোনভাবে হারানো পরিবারকে খুঁজে পেত সুজয়। অবশ্যই ভীষণ ভালো লাগছে আমার। সত্যিই একটা অদ্ভুত অনুভূতি কাজ করছে।

Leave a Reply

Translate »