আমি ভীষণ মিস করব তাদেরঃ বিদ্যা সিনহা মিম

আইকোনিক ফোকাস ডেস্কঃ আর দেড়ি নয় মাত্র একদিন পরেই হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। এই দুর্গাপূজা কে ঘিরে হবে নানা আয়োজন। এই দিকে বাংলাদেশের এক জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে। তিনি বলেন, পূজার আনন্দ হোক সবার। সবখানে শান্তি বিরাজ করুক। সবার জন্য ভালোবাসা।

বিদ্যা সিনহা মিম প্রতি বছর বাবা-মায়ের সাথে খুব আন্দের সাথে দুর্গাপূজার উদযাপন করেন। কিন্তু এই বার আর বাবা-মায়ের সাথে পূজা কাটানো হবে না। এইটা তার কাছে খুব কষ্টের। প্রতি বছর যাদের সাথে পূজা কাটান তাদের কে তিনি খুব মিস করবেন বলে জানিয়েছেন বিদ্যা সিনহা মিম। এইবার অন্য সময়ের থেকে বেশি খারাপ লাগবে।

আরও পড়ুনঃ সবার চোখ ফাঁকি দিয়ে কী তাহলে হানিমুনে গেলেন পরিণীতি-রাঘব

মিম আরও বলেন, ছোট বেলা থেকে জেনে এসেছি পূজা মানেই বাবা-মায়ের সাথে দাদাবাড়ি যাওয়া সেখানে গিয়ে আত্মীয়দের সঙ্গে সময় কাটানো, অনেক হইচই করা। কিন্তু ছোটবেলার পূজার আনন্দ আর হবে না। এই সুন্দর সময় শুধু একবারেই আসে।

জানা গেছে, মিম এইবারের পূজার ছুটি ঢাকা ও শ্বশুরবাড়িতে কাটাবেন। অন্যদিকে ‘দিগন্তে ফুলের আগুন’ নামের একটি নতুন সিনেমার শুটিং শেষ করেছেন বিদ্যা সিনহা মিম । সরকারি অনুদানের বানানো হচ্ছে এই সিনেমাটি।

Leave a Reply

Translate »