সবার চোখ ফাঁকি দিয়ে কী তাহলে হানিমুনে গেলেন পরিণীতি-রাঘব

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিশাল আয়োজনে বিয়ে তো হলো, সকলের প্রশ্ন ছিল হানিমুন কোথায় হবে পরিণীতি ও রাঘবের। কিন্তু কোনো খবর পাওয়া যাচ্ছিলো না কোথায় করবে হানিমুন। এইদিকে কয়েক সপ্তাহ যেতে না যেতেই মলদ্বীপের ছবি পোস্ট করলেন পরিণীতি।

সেপ্টেম্বর মাসে বড় আয়োজনের মাধ্যমেই বিয়ে হয়েছিল বলিউড অভিনেত্রী পরিণীতি ও রাঘবের। বলিউডে তাদের বিয়ে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। যদিও কোনও খবরই প্রকাশ্যে আসতে দিতে রাজি ছিলেন না এই সুন্দর জুটি। কিন্তু সম্পর্কের খবর যখন সামনে আসে তখনও বাগদানের খবর তারা গোপন রাখে। যদিও পাপারাৎজিদের চোখ থেকে কিছুই আড়াল হয় না। তাই সবটাই নিয়মমাফিক ভক্তদের দরবারে হাজির করতেন চিত্রগ্রাহকেরা।

সুন্দর বিয়ে হবার পর এইবার সবার প্রশ্ন ছিলো হানিমুন কোথায় করবেন তারা। এই প্রশ্নের উত্তরে বলা হয়েছিলো হানিমুন নিয়ে তাদের এখন কোনো পরিকল্পনা নেই। কিন্তু কয়েক সপ্তাহ যেতে না যেতেই মলদ্বীপের ছবি পোস্ট করলেন পরিণীতি চোপড়া। তবে কি সবাইকে লুকিয়ে হানিমুনে পাড়ি দিয়েছেন এই জুটি? কিন্তু সোশ্যাল মিডিয়ায় একটি ছবিতে পরিণীতি লিখেছিলেন, তিনি হানিমুনে যাননি।

আরও পড়ুনঃ মক্কার উদ্দেশ্যে জেবা জান্নাত

এইদিকে এখন সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে নিয়েছেন পরিণীতি। ক্যাপশনে পরিণীতি লিখেছেন, ‘মধুচন্দ্রিমা নয়। ছবিটি আমার ননদ তুলেছে। পরিণীতির সঙ্গী হয়েছেন তার শ্বশুরবাড়ির পরিবারের মানুষেরা।

Leave a Reply

Translate »