আমি প্রেম করছি। তিনি বাংলাদেশি; জয়া আহসান

মুক্তি প্রতীক্ষিত সিনেমার প্রচারণা ও নতুন সিনেমার শুটিং নিয়ে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন নন্দিত অভিনয়শিল্পী জয়া আহসান। সুদর্শন মডেল ও অভিনেতা ফয়সাল আহসানকে ভালোবেসে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী। সেই সংসার ২০১১ সালে ভেঙে যায়। তাদের আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদও হয়েছে। এরপর নিজের মতো করে পৃথিবীটা গুছিয়ে নিয়েছেন জয়া। মন দিয়েছেন অভিনয়ে। গেল কয়েক বছর ধরে তিনি কলকাতার সিনেমায় রাজত্ব করে বেড়াচ্ছেন।

সেখানকার সবচেয়ে প্রভাবশালী অভিনেত্রীদের একজনে পরিণত হয়েছেন। সে জনপ্রিয়তায় যেমন তেমনি ব্যবসায়িক সাফল্যেও। একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন, বাজিমাত করছেন। সমপ্রতি জুটি বেঁধেছেন তিনি খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। এটাই দুজনের প্রথম সিনেমা। নাম ‘রবিবার’। পরিচালক অতনু ঘোষ। নতুন এই ছবি নিয়ে জয়া গেল ১৮ নভেম্বর সাক্ষাৎকার দিয়েছেন টাইমস অব ইন্ডিয়াকে।

সেখানে নিজের প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুলেছেন তিনি। সাক্ষাৎকারে নিজের সম্পর্কের বিষয়ে রাখঢাক না রেখেই স্বীকার করেছেন বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন তিনি। গণমাধ্যমটির এক প্রশ্নের উত্তরে জয়া বলেন,‘আমি প্রেম করছি। তিনি বাংলাদেশি, কিন্তু সিনেমা ইন্ডাস্ট্রির কেউ নন।’ বিয়ে নিয়ে কী ভাবছেন এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, ‘আমি ডেটিং করছি। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না।’ এদিকে কলকাতার বেশ কিছু সূত্র বলছে জয়া আহসান শিগগিরই সংসার পাতবেন বলে স্থির করেছেন। পাত্র তো পছন্দ করাই আছে। এখন কেবল নিজেকে দেয়ার মতো কিছুটা সময় ও সুযোগের অপেক্ষায় রয়েছেন জয়া আহসান।

Leave a Reply

Translate »