আমি কি কোথাও লিখেছিলাম যে, আমার ইলিয়াসের সাথে শুভ বিবাহ হয়েছেঃ সুবাহ

আইকোনিক ফোকাস ডেস্কঃ তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের একসময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। নাসিরের আলোচিত সেই ‘সাবেক প্রেমিকা’-কে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসাইন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) নিজেদের গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন সুবাহ। তিনি গায়ে হলুদের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তার ভাষ্য, ‘হ্যাঁ আমাদের গায়ে হলুদ হয়েছে।’ তবে কবে হয়েছে সেটি জানাননি। এমনকি বিয়ে কবে হয়েছে এ প্রশ্নের জবাবও তিনি এড়িয়ে গেছেন।

তবে শনিবার ২৫ ডিসেম্বর সুবাহ তার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবিসহ স্ট্যাটাস দিয়েছেন। ক্যাপশনে লিখেন, আমি কি কোথাও লিখেছিলাম যে, আমার ইলিয়াসের সাথে শুভ বিবাহ হয়েছে!? বিয়ের ছবি তো নাও হতে পারে। কীভাবে শিউর হলেন একটু বলুন তো? সুবাহর এমন স্ট্যাটাসটি আসলে কোন দিকে ইঙ্গিত করছে, তা হয়তো পরিষ্কার নয় কিন্তু নেটিজেনদের বাজে মন্তব্যের শিকার হলেন তিনি। তবে সুবাহও কম জানেন না, তিনিও প্রায় সবারই রিপ্লে দিচ্ছেন। বলছেন এটা নাকি শুটিং। এমন মন্তব্যে সবার মনে প্রশ্ন, আসলেই কি বিয়ে হয়েছে নাকি হয়নি!

Leave a Reply

Translate »