আমি ওকে ছাড়ব না, আমি ইলিয়াসের ভাতই খাবঃ সুবাহ শাহ হুমায়রা

আইকনিক ফোকাস ডেস্কঃ বিয়ের এক মাস না পেরুতেই তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইন ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সংসারে ভাঙনের সুর বাজছে। সুবাহকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় স্ত্রী কারিন নাজের সঙ্গে সংসার করতে চান এই গায়ক। এমনকি সুবাহর বিরুদ্ধে ফাঁসিয়ে বিয়ে করার অভিযোগে রমনা মডেল থানায় জিডি করেছেন তিনি। জিডি নম্বর ১৬২২।

অন্যদিকে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে বনানী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সুবাহ। জিডি নম্বর ২৫১৬। তারা দুজনই গুরুতর অভিযোগের কথা উল্লেখ করেছেন। তারা পরস্পরের নিকট শারীরিক নির্যাতন, মান-সম্মানহানি, নারী নির্যাতন মামলার ভয় ও জীবনের নিরাপত্তাহীনতার বিষয় উল্লেখ করেছেন।

তবে ইলিয়াসের সঙ্গেই সংসার করতে চান জানিয়ে সুবাহ গণমাধ্যমকে বলেন, ‘আমি তো ছাড়ার জন্য বিয়ে করিনি। আমি বিয়ে করেছি সংসার করার জন্য। আমি একটাই বিয়ে করেছি। বিয়ে করা আমার পেশা না। আমি ওকে ছাড়ব না। আমি ইলিয়াসের ভাতই খাব। নুন-মরিচ দিয়ে ভাত খাওয়ালেও ইলিয়াসের ঘর করব। আমার দিক থেকে ডিভোর্স দেব না।

অন্যদিকে ইলিয়াস বলেন, ‘আমি কেন, দুনিয়ার কেউ ওর (সুবাহ) সঙ্গে সংসার করতে পারবে না। ওর সাথে বিয়ে না হওয়াতে নাসির অনেক ভাগ্যবান। অল্প কয়েকদিনে যা দেখলাম, তা বলার বাহিরে। আমার নামে যাতে বদনাম করতে না পারে, সেই জন্য বিয়ে করেছি। কেউ যাতে কোনো ধরনের বদনাম না দিতে পারে। আমি সুবাহকে ডির্ভোস দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি কারিনের সঙ্গেই থাকতে চাই।

Leave a Reply

Translate »