আমি এখন পুরুষদের ভয় পাই

আইকোনিক ফোকাস ডেস্কঃ নাচের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন সোহানা সাবা। তবে নাটক এবং সিনেমায় ভিন্ন মাত্রার চরিত্রে অভিনয় করে খুব অল্প সময়েই দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। বর্তমানে দুই বাংলাতেই সমানতালে কাজ করছেন এই অভিনেত্রী। সামনেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সোহানা সাবার নতুন সিনেমা।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে নিজের অভিনয়, ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে কথা বলার সময় পুরুষদের ভয় পান বলে মন্তব্য করেন সোহানা।সাক্ষাৎকারে বিয়ে করার প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আমি এখন পুরুষদের ভয় পাই। পুরো পৃথিবীতে সত্যিই কি আমার জন্য এরকম কোনো মানুষ আছে, যার সঙ্গে নিশ্চিন্তে বাকিটা জীবন কাটাতে পারব? যদি এরকম কেউ থেকে থাকে আর তার সঙ্গে আজ দেখা হয়ে যায়, তাহলে কালই তাকে বিয়ে করে ফেলতাম।

আরও পড়ুনঃ বিয়ের আগেই মা হলেন অভিনেত্রী ইলিয়ানা

চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে সোহানা বলেন, আমার অভিনীত প্রথম সিনেমা ‘আয়না’। এটি নির্মাণ করেছিলেন দেশের অন্যতম প্রধান নায়িকা কবরী। সে সময় বাবাকে কথা দিয়েছিলাম একটি মাত্র সিনেমা করব। ২০০৪ সালের কথা। এফডিসি তখন রমরমা। আমার বাবার খুব ভালো লাগে।

বাবা তখন বলেছিলেন ‘আয়না’ করো, এরপর আর না। তখন কাটপিসের ব্যাপক ভয় ছিল। এফডিসিতে মাত্র আট দিন শুটিং করেছিলাম আমি। সেই সঙ্গে ওই আট দিনেই ২২টি চলচ্চিত্রে কাজের প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু একটিও আমি করিনি। আসলে ওই মুহূর্তে আর কোনো সিনেমা করার কথা ভাবিনি। শুধু মনে হয়েছিল একটি সিনেমাই ভালোভাবে শেষ করব।

Leave a Reply

Translate »