আমার প্রথম ছবির নায়ক হতেন সালমান শাহ ইমনঃ চয়নিকা চৌধুরী

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের বৃহৎ নক্ষত্র শাহরিয়ার চৌধুরী ইমন ওরফে সালমান শাহর প্রয়াণ দিবস আজ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর পৃথিবী ছেড়ে চলে যান এই জনপ্রিয় নায়ক। রেখে যান অগণিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষী।

সিনেমা জগতে মাত্র তিন বছরের ক্যারিয়ারে জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করেছিলেন তিনি। রহস্যজনক মৃত্যুর ২৬ বছর পেরিয়ে গেলেও এখনও জানা সম্ভব হয়নি এর আসল কারণ। অপমৃত্যু নাকি হত্যাকাণ্ড এখনও রয়েছে ধোঁয়াশা।

তার প্রয়াণ দিবসে জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী সামাজিক যোগাযোগামাধ্যমে বেশ লম্বা স্মৃতিচারণ করে পোস্টের মাধ্যমে জানিয়েছেন তার অনুভূতির কথা।

একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, সালমান শাহ ইমন (আদরের ছোট ভাই) যদি এই পৃথিবীতে সত্যি সত্যি বেঁচে থাকতেন, আমার প্রথম ছবির নায়ক তিনিই হতেন। আমি আমার বহু ইন্টারভিউতে এটা বলেছি মুখ দিয়ে। এবং এটাও বলেছি আমার ‘বিশ্বসুন্দরী’র ইন্টারভিউতে বহুবার যে, সেক্ষেত্রে সিয়ামকে না পেলে এই গল্প চেঞ্জ করব।

কাজ করতে গিয়ে অনেক মিস করি সালমান শাহকে। তবে হ্যাঁ তিনি আছেন। সবার মনে, আজও অমলিন। কারণ, তার ছিল কাজের প্রতি ভালোবাসা। আর পরিচালক থেকে শুরু করে সবার প্রতি সম্মান।

Leave a Reply

Translate »