আমার পোষাক খারাপ লাগলে চোখ বন্ধ রাখুনঃ স্পর্শিয়া

আইকোনিক ফোকাস ডেস্কঃ সিনেমা ও নাটকে নিজের অভিনয় দিয়ে সুনাম কুড়ালেও বিতর্কিত কথা বার্তা দিয়েই সর্বদা আলোচনায় থাকেন অর্চিতা স্পর্শিয়া।

তবে বিতর্কিত সমালোচনার আরও একটি কারণ হল স্পর্শিয়ার পোশাক। খোলামেলা পোশাকের কারণেও তিনি সমালোচিত হয়েছেন বারবার। এবার এ বিষয়েই মুখ খুলেছেন এই তারকা। একটি অনুষ্ঠান দেয়া সাক্ষাৎকারে স্পর্শিয়া জানান, শরীর দেখানোর জন্য পোশাক পরি না, যেটা পরতে আরাম লাগে তাই পরি। খারাপ লাগে না। কারো খারাপ লাগলে সে চোখ বন্ধ করে রাখুক। এ ছাড়া তিনি আরও জানান, পোশাক ধর্ম, ঐতিহ্য দেখে পরি না।

পোশাক নিয়ে নানা সময়ে সোশ্যাল মিডিয়ায়ও তিনি হেনস্তার শিকার হয়েছেন। তবে তাতে স্পর্শিয়ার কোনো কিছু যায়-আসে না বলেও তিনি অকপটে জানান। যখন কোনো মন্তব্য ভালো লাগে না, তখন সেটা তিনি ডিলিট করে দেন।

সাম্প্রতিক সময়ে বেশ কিছু ঘটনায় স্পর্শিয়ার নাম চলে আসে। নবাব এলএলবিতে ছবির একখণ্ড ভিডিও প্রকাশ হওয়ার পর আলোচনায় চলে আসেন এই অভিনেত্রী।

সেখানে গণধর্ষণের শিকার এক তরুণীর চরিত্রে স্পর্শিয়া ও পুলিশের চরিত্রে অভিনয় করেন শাহিন মৃধা। এর কিছুদিন পর মদ্যপ অবস্থায় নানা কর্মকাণ্ড নিয়ে থানা পর্যন্ত যেতে হয়েছিল। তবে সবকিছু ছাপিয়ে তিনি আবারও ফিরেছেন নতুন নতুন কাজ নিয়ে।

Leave a Reply

Translate »