আমাজনে ১ নম্বরে ট্রেন্ড হচ্ছে তামান্নার লেখা বই

আইকোনিক ফোকাস ডেস্কঃ গত ৩০ আগস্ট বাজারে এসেছে ‘ব্যাক টু দ্য রুটস’। আর এই বইয়ের সুবাদে লেখক হিসেবে নতুন এক সফর শুরু করলেন দক্ষিণি তথা বলিউড নায়িকা তামান্না ভাটিয়া। বইটি আমাজনে ১ নম্বরে ট্রেন্ড হচ্ছে। এই দক্ষিণি নায়িকা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বইয়ের সঙ্গে তাঁর ছবি আর একটি ভিডিও পোস্ট করেছেন। বইটিতে স্বাস্থ্য ও সুস্থতা সম্পর্কে ভারতের প্রাচীন কিছু তথ্য তুলে ধরেছেন তামান্না। বইটির সহলেখক লিউক কুটিনহো। লিউক কুটিনহো এই তারকার লাইফস্টাইল পরামর্শক।

 

 

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে একটি পার্কে অন্য মেজাজে ধরা দিয়েছেন তামান্না। তাঁর চোখেমুখে খুশির ঝলক। বই হাতে নানান পোজ দিয়েছেন তামান্না। বইটি ঘিরে তাঁর খুশি ব্যক্ত করে এই দক্ষিণি রূপসী লিখেছেন, ‘লকডাউন উঠে যাওয়ার পর ব্যস্ত হয়ে পড়েছিলাম। ক্রমাগত ছবির শুটিং করছিলাম। শুটিংয়ের পর নিজের জন্য একটা গোটা দিন বের করেছিলাম। ব্যাক টু দ্য রুটস আবার ভালোভাবে পড়ি। বিশ্বাসই হচ্ছিল না যে শেষ পর্যন্ত বইটা সম্পূর্ণ হয়েছে। এবার আপনারা পড়বেন এ বই।

 

 

ব্যাক টু দ্য রুটস’ বইয়ের সঙ্গে তাঁর সফরকে ঘিরে তামান্না বলেছেন, ‘আজ আমার বড় খুশির দিন। খুশিতে পরিপূর্ণ আমার হৃদয়। আমার ওপর আস্থা রাখার জন্য আর আমার লেখালেখির কাজে আমাকে সহযোগিতা করার জন্য লিউক কুটিনহোকে অসংখ্য ধন্যবাদ। বইটি প্রকাশ করার জন্য পেঙ্গুইন ইন্ডিয়াকে ধন্যবাদ জানাই। আমার বিশ্বাস, এই সাদামাটা বইটি আপনাদের ওপর দারুণ প্রভাব ফেলবে।

Leave a Reply

Translate »