আবার কঙ্গনার উপর বিতর্কিত মন্তব্য ও সমালোচনার ঝড়

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ বলে খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না। কঙ্গনা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গাফিলতি নিয়ে এবার মুখ খুলেছেন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পাঞ্জাবকে সন্ত্রাসবাদের আঁতুড়ঘর বলে হুমকিও দিয়েছেন। এ নিয়ে উঠেছে সমালোচনার ঝড়।

তিনি লিখেছেন- পাঞ্জাবে যা হয়েছে তা অত্যন্ত লজ্জাজনক। প্রধানমন্ত্রী গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচিত নেতা, প্রতিনিধি ও ১৪০ কোটি ভারতীয়র কণ্ঠস্বর। তার ওপর এ ধরনের হামলা মানে দেশের প্রতিটি নাগরিকের ওপর হামলা। এটি আমাদের গণতন্ত্রের ওপর আক্রমণ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে এ মুহূর্তে উত্তাল গোটা ভারত। মোদির পাঞ্জাব সফরের নিরাপত্তা নিয়ে উঠেছে নানা প্রশ্ন। ইতোমধ্যে মোদির নিরাপত্তার গাফিলতি নিয়ে তোলপাড় পাঞ্জাব। ইতোমধ্যে মোদির পাঞ্জাব সফরের নিরাপত্তা বিঘ্নিত হওয়ার ঘটনায় তদন্তে উঠে এসেছে একাধিক অভিযোগ। মোদির নিরাপত্তায় বড়সড় গাফিলতির অভিযোগও এনেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। অন্যদিকে প্রধানমন্ত্রী মোদি ও শাসক দল বিজেপির একনিষ্ঠ ভক্ত কঙ্গনা। এর আগেও কেন্দ্রের একাধিক ইস্যুতে আলোচনায় এসেছে কঙ্গনা। কৃষক আন্দোলনের সময়েও পাঞ্জাবের প্রতি তার দৃষ্টিভঙ্গি প্রকাশ্যে এসেছিস। এবারও প্রধানমন্ত্রী ইস্যুতে বিতর্কিত মন্তব্য করেছেন কঙ্গনা, যা নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে।

Leave a Reply

Translate »