আজ শুক্রবার বিয়ে করছেন সৃজিত-মিথিলা

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জনপ্রিয় অভিনেত্রী, সংগীতশিল্পী রাফিয়াথ রশিদ মিথিলাকে  বিয়ে করছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। এমন খবর এর আগে শোনা গেলেও আজ শুক্রবার সন্ধ্যায় বিয়ে করছেন সৃজিত-মিথিলা। ভারতীয় গণমাধ্যমকে আজকের বিয়ের খবর নিশ্চিত করেছেন পাত্র-পাত্রী দু’জনই।

বাংলাদেশি মডেল-অভিনেত্রী মিথিলার সঙ্গে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর বিয়ের গুঞ্জন নিয়ে কম জল ঘোলা হয়নি। ভারতের টাইমস ইন্ডিয়াসহ বিভিন্ন সংবাদমাধ্যম তাদের বিয়ের সম্ভাব্য তারিখ জানিয়েছিল আগামী বছরের ২২ ফেব্রুয়ারি। কিন্তু মিথিলার ফুফাতো ভাই সঙ্গীতশিল্পী অর্ণব জানিয়েছিলেন, মিথিলা-সৃজিতের বিয়ে এ বছরের ডিসেম্বরে। তবে মিথিলা কিংবা সৃজিত কেউই এ নিয়ে সরাসরি কখনো মুখ না খুললেও আজ শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানিয়েছে, সন্ধ্যায় বিয়ে হচ্ছে মিথিলা-সৃজিতের । বাংলাদেশ থেকে মিথিলার পরিবারের সদস্যরা কলকাতায় পৌঁছেছেন। বিয়েতে খাওয়া-দাওয়া, বর-কনের পোশাক কেমন হবে, টলিউডের কারা অতিথি হচ্ছেন এ নিয়ে বিস্তারিত তথ্য দিয়েছে সংবাদমাধ্যমটি।

তারপরও কিছুটা সংশয় যেন থেকেই যাচ্ছিল। তাই দুই তারকার বিয়ে নিয়ে ধোঁয়াশা কাটাতে সরাসরি যোগাযোগ করা হয় সৃজিতের সঙ্গে। হোয়াটস অ্যাপে প্রথমেই জানতে চাওয়া হয়, আজ নাকি আপনাদের বিয়ে? খবরটি কি সত্যি? উত্তরে  সৃজিত মুখার্জী বলেন, হ্যাঁ, আজ আমাদের বিয়ে। যা শুনেছেন সত্যিই শুনেছেন।

মিথিলা বলেন, আমি আর সৃজিত আমরা দুজনেই কাজ পাগল মানুষ। আবার দুজনেই ভীষণ অলস। এটা বলে বোঝানো যায় কিনা জানি না। এতেই আমাদের আসল মিল।

এছাড়া বিয়ে প্রসঙ্গে বলা হয়েছে, আজ সন্ধ্যা রেজিস্ট্রি বিয়ে হচ্ছে। বিয়ের অনুষ্ঠান বেশ বড় করে পরে পালন করা হবে।

বিয়ের বিষয়ে সৃজিত বলেন, যদিও ঘটনাটা ঘটছে ভারতবর্ষে, কিন্তু ঘটা উচিত ছিল কলম্বিয়ায়। কারণ বিয়েটা হচ্ছে রেজিস্ট্রি করে।

অথচ কয়েকদিন আগে বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছিল বিয়ে নাকি ফেব্রুয়ারিতে, তাহলে সিদ্ধান্ত পাল্টালেন কেন? এবার সৃজিত বলেন, আমি কিন্তু সেসময় বলেছি, খবরটি ভুল ছিল।

মুখের কথা শেষ না হতেই জানতে চাওয়া হলো তা হানিমুনে কোথায় যাবেন? দেশে, না দেশের বাইরে? এবার সৃজিত বললেন, এতটুকুই বলার ছিল। আপাতত আর কিছু বলতে চাই না।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম আর আজ বিয়ে ।

Leave a Reply

Translate »