আজ রাতেও জেলে থাকতে হবে শাহরুখ পুত্র আরিয়ানকে!

আইকোনিক ফোকাস ডেস্ক: মাদককাণ্ডে গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানপুত্র আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি আজ সন্ধ্যায় মুলতবি ঘোষণা করেছেন বিশেষ আদালত। আগামীকালও এই শুনানি চলবে বলে জানিয়েছেন মুম্বাই সেশন কোর্ট।

টাইমস অব ইন্ডিয়া ও নিউজ ১৮-এর খবর, ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) আরিয়ান খানসহ অন্য আসামিদের জামিনের বিরোধিতা করে। এনসিবির প্রতিনিধি এএসজি অনিল সি সিংয়ের বক্তব্য কালও শুনবেন বিশেষ আদালত।

ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) প্রতিনিধি এএসজি অনিল সি সিং জামিনের বিরোধিতা করে আদালতকে জানান, এনসিবি এই পর্যন্ত ২০ জনকে গ্রেপ্তার করেছে। এঁদের মধ্যে চার জন মাদকবিক্রেতা; এক জনের কাছে থেকে বিক্রি করা যায় এমন পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে এনডিপিএস আইনের ২৯ ধারা অনুসারে আটক প্রত্যেকেরই শাস্তি হওয়া উচিত

এর আগে আদালতে আরিয়ানের আইনজীবী অমিত দেশাই বলেন, ‘আরিয়ান খান অনেক ভুগেছেন এবং অনেক শিক্ষা পেয়েছেন। তিনি মাদকবিক্রেতা কিংবা মাদকচক্রের সঙ্গে জড়িত নন।’

মাদককাণ্ডে গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আজ বুধবার ষষ্ঠবারের মতো জামিন আবেদন করেন।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। ২৩ বছর বয়সী আরিয়ান খানের পক্ষে আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।

Leave a Reply

Translate »