আজ মাঠে নামছে মোস্তাফিজুর রাজস্থান রয়্যালসের হয়ে

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য আজ আইপিএলে আরেকটি আকর্ষণ–জাগানিয়া ম্যাচ অপেক্ষায়। আজ যে মাঠে নামছে মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস! দুবাইয়ে আজ মোস্তাফিজদের প্রতিপক্ষ লোকেশ রাহুল, ক্রিস গেইলের পাঞ্জাব কিংস।

 

সাকিব তো কাল খেলতে পারেননি, মোস্তাফিজ আজ একাদশে সুযোগ পাবেন? সেটি তো ম্যাচ শুরুর আগে নিশ্চিত করে বলার সুযোগ নেই। তবে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য এ ক্ষেত্রে একটা সুখবর হতে পারে এই যে স্থগিত হয়ে যাওয়ার আগে এবারের আইপিএলের প্রথম পর্বে রাজস্থানের হয়ে মোস্তাফিজের পারফরম্যান্স ছিল দারুণ।

 

এ ছাড়া সুস্থ, ফিট ও খেলার মতো অবস্থায় থাকলে রাজস্থানের একাদশে যে তিন বিদেশির ‘অটোমেটিক চয়েস’ হওয়ার কথা ছিল, ইংল্যান্ডের সেই তিন ক্রিকেটার জফরা আর্চার, বেন স্টোকস ও জস বাটলারের কেউই এবার আইপিএলের দ্বিতীয় অংশে নেই!

 

সে ক্ষেত্রে চার বিদেশির একজন হিসেবে মোস্তাফিজের খেলার সম্ভাবনা আরও বাড়ছে। পাশাপাশি পারফরম্যান্স বিবেচনায় নিলে মোস্তাফিজের একাদশে সুযোগ না পাওয়াই হবে বিস্ময়ের। নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের মাটিতে সবশেষ দুই সিরিজেও দারুণ বোলিং করেছেন মোস্তাফিজ।

Leave a Reply

Translate »