আজ খুশিতে কেন যেন স্বপ্ন স্বপ্ন মনে হচ্ছে

আইকোনিক ফোকাস ডেস্কঃ দীর্ঘ প্রায় দেড় বছর পর আবারও কলেজে যাব, ভাবতেই ভালো লাগছে। খুশিতে কেন যেন স্বপ্ন স্বপ্ন মনে হচ্ছে। বই–খাতা, কলেজ ড্রেস সব রেডি করেছি। এখন অপেক্ষা করছি, কখন কলেজে যাওয়ার সময় হবে।

 

বছরের প্রথম দিন স্কুলে যাওয়ার মতো অনুভূতি হচ্ছে। কত দিন পর সবাইকে একসঙ্গে দেখব। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়,’ গতকাল কথাগুলো বলেন ঢালিউড অভিনয়শিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। তিনি এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

 

কলেজ খুলে দেওয়ার ঘোষণার পর থেকে বন্ধুরা দীঘির সঙ্গে যোগাযোগ করছেন। সবাই আবদার করছেন, তাঁকে কলেজে আসতেই হবে। গতকাল দীঘি বলেন, ‘বন্ধুরা অনুরোধ না করলেও আমি কাল কলেজে যাব। আহ, কত দিন কলেজ দেখি না। পারলে সবার আগে আমি কলেজে গিয়ে বসে থাকব।

 

কলেজে ভর্তি হওয়ার পর থেকে সবাই তাঁকে সহযোগিতা করতেন। সবার সঙ্গে নিমেষেই মিশে যেতেন দীঘি। অভিনেত্রী পরিচয়টা ভুলে যেতেন। তিনি বলেন, ‘কলেজের সহপাঠী ও শিক্ষক-সবার সঙ্গেই আমার ভালো খাতির। অনেকেই মনে করে, আমি একটু কিপটে। আমার সঙ্গে এটা করা হবে না, ওটা করা হবে না। কিন্তু দিন শেষে সবাই আমাকে সহযোগিতা ও ভালো করার ব্যাপারে পরামর্শ দেয়। আবার আমি যে অভিনয় করি, সে জন্য সম্মানও করে।

 

২০১৯ সালে এসএসসি পাস করে ঢাকার স্ট্যামফোর্ড কলেজে ভর্তি হন দীঘি। এবার এইচএসসি চূড়ান্ত পরীক্ষায় অংশ নেবেন তিনি। এর মধ্যেই তাঁর সিনেমার শুটিং শুরু হবে। পড়াশোনার ফাঁকে শুটিংয়ে অংশ নেবেন। দুটোই তিনি মনোযোগ দিয়েই করে যেতে চান।

Leave a Reply

Translate »