আজ আমি সম্পূর্ণ এক ভিন্ন মানুষ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিগ বস ওটিটিতে বিজয়ী হয়েছেন মডেল ও অভিনেত্রী দিব্যা আগারওয়াল। এই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হলো ভারতের জনপ্রিয় এই রিয়েলিটি শো। গতকাল শনিবার রাতে ছিল প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। সেখানে দর্শকদের ভোটে বিজয়ী হয়েছেন দিব্যা আগারওয়াল।

 

দিব্যার হাতে বিগ বসের স্মারক তুলে দেন অনুষ্ঠানের সঞ্চালক বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর। পুরস্কার হিসেবে তাঁকে দেওয়া হয় নগদ ২৫ লাখ রুপি। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন নিশান্ত ভাট এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির ছোট বোন শমিতা শেঠি।

 

বিগ বস ওটিটি শুরু করার আগে দিব্যা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছিলেন, ‘রিয়েলিটি শো “এস অব স্পেস”র পর যেন আমি ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে একটা অস্থির সময় পার করছিলাম। চোখের সামনে বাবার মৃত্যু দেখেছি। এখন মনে হচ্ছে, আজ আমি সম্পূর্ণ এক ভিন্ন মানুষ, যে মেধাবী ও শক্তিশালী। আমাকে দমানো মানুষের জন্য এখন বেশ কঠিন হবে। আমি মনে করি আমি এখন বেশ পরিপক্ব ও অর্থপূর্ণ জীবনের দিকে পা বাড়িয়েছি।’ বিগ বস ওটিটি দিব্যার তৃতীয় প্রতিযোগিতা আর দ্বিতীয় বিজয়। এর আগে ‘এমটিভি স্প্লিটসভিলা’য় তিনি রানারআপ হয়েছিলেন। এমটিভির ‘এস অব স্পেস’-এ হয়েছিলেন বিজয়ী।

 

শিগগিরই শুরু হতে যাচ্ছে বিগ বসের ১৫তম মৌসুম, যেটি দেখা যাবে টিভিতে। সেখানে সঞ্চালকের ভূমিকায় থাকবেন বলিউড তারকা সালমান খান।

Leave a Reply

Translate »