আইপিএলে স্টোকসকে হয়তো পাচ্ছে না রাজস্থান!

করোনাভাইরাসের প্রভাবে থমকে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গন। স্থগিত হয়ে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গনের বড় বড় ইভেন্ট। তবে এবার শীঘ্রই শুরু হতে যাচ্ছে আইপিএল। তবে আইপিএলের শুরুর দিকে রাজস্থান রয়্যালস সম্ভবত পাচ্ছে না বেন স্টোকসকে। ইংল্যান্ডের অলরাউন্ডার এখন নিউজিল্যান্ডে রয়েছেন অসুস্থ বাবার পাশে। ব্রেন ক্যান্সারে ভুগছেন বেন স্টোকসের বাবা গেড।

বাবার অসুস্থতার খবর পাওয়ার পর গত মাসে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজের মাঝপথে ক্রাইস্টচার্চের উদ্দেশে রওনা হয়ে পড়েছিলেন এই মুহূর্তে বিশ্বের সেরা অলরাউন্ডার। নিউজিল্যান্ডের ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে পর্ব সবে কাটিয়ে উঠেছেন তিনি।। এবার বাবার সঙ্গে দেখা হবে তার। এই কঠিন সময়ে বাবার সঙ্গে থাকবেন তিনি।

আগামী ১৯ সেপ্টেম্বর শুরু হতে চলেছে আইপিএল। নিলামে ১২.৫ কোটি টাকায় বেন স্টোকসকে নেওয়া রাজস্থান রয়্যালস কবে থেকে তাকে পাবে তা নিয়ে অনিশ্চয়তা থাকছে।

সূত্র মারফত জানা যাচ্ছে, রাজস্থানও মনে করছে নিউজিল্যান্ডে সবে কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে ওঠা স্টোকসের পক্ষে আইপিএলের প্রথম দিকে দলের সঙ্গে যোগ দেওয়া সম্ভব নয়। আর তাই এই প্রশ্ন করে তাকে বিব্রত করতে চাইছে না রয়্যালস কর্তৃপক্ষ। মনে করা হচ্ছে যে আইপিএলে খেলার ব্যাপারে স্টোকস কী ভাবছেন, তা তার মুখ থেকেই শুনতে চাওয়া হচ্ছে।

২৯ বছর বয়সী স্টোকস এখনও পর্যন্ত ৬৭ টেস্ট, ৯৫ ওয়ানডে ও ২৬টি টি-২০ ম্যাচ খেলেছেন ইংল্যান্ডের হয়ে। গত বছর ঘরের মাঠে ইংল্যান্ডের বিশ্বকাপ জেতার নেপথ্যে বড় অবদান ছিল তার। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একক দক্ষতায় টেস্টও জিতিয়েছেন তিনি।

Translate »