অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

আইকোনিক ফোকাস ডেস্কঃ সময়ের তরুণ অভিনেত্রীদের মধ্যে বেশ সুনাম কুড়িয়েছিলেন নিশাত আরা আলভিদা। আসন্ন দিনগুলোতে অভিনয়ে নিয়মিত হওয়ার ছিল প্রবল ইচ্ছা। তবে তা আর পূরণ হলো না। ডেঙ্গু আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (৩১ আগস্ট) ঢাকায় নিজ বাসাতেই মারা গেছেন ১৯ বছর বয়সী এই অভিনেত্রী। গণমাধ্যমে মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার পরিবার।

দিন কয়েক আগে হঠাৎ জ্বরে আক্রান্ত হন নিশাত। প্রথমে বাড়িতে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর শরীরে প্লাটিলেট বৃদ্ধি পাওয়ায় বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু শেষ রক্ষা আর হয়নি। নিজ বাসাতেই প্রাণ হারান এই অভিনেত্রী।

তার মৃত্যুর পর মরদেহ নাটোরে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই তাকে দাফন করা হয়। কিন্তু এই মৃত্যুকে ঘিরে তৈরি হয়েছে রহস্যের। সবজায়গাতেই, বলা হচ্ছে নিশাত ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন? ডেঙ্গু আক্রান্ত্রের খবর নিশাত নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন গত ৩০ জুলাই। তবে কি দীর্ঘ এক মাস তিনি ডেঙ্গুতেই আক্রান্ত ছিলেন?

আরও পড়ুনঃ অভিনেতা থেকে গায়ক সজল

এই প্রশ্নের উত্তর জানতেই তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে জানা যায়, মাত্র চার দিন আগে নিশাত তার ফেসবুকে ছবি আপডেট করে লেখেন ‘পরের জন্মে শালিক হব’। দুইদিন আগে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন এমন একটি ছবি দেন। সঙ্গে দেন হৃদয় ভাঙার ছবি।

মৃত্যুর ২১ ঘণ্টা আগে তার ফেসবুক স্টোরিতে লেখেন ‘শেষ’ সঙ্গে ফের হৃদয় ভাঙার ইমোজি। আর লেখেন, সে ভালো থাকুক। আর এতেই প্রশ্ন উঠেছে, কাকে উদ্দেশ্ করে এই স্টোরি ছিল। নেটিজেনদের একাংশ মনে করছেন নিশাত আরা আলভিদা গত ৫ দিন ধরে মৃত্যুর পথে হাঁটছিলেন, যেখানে হৃদয়ঘটিত বিষয়ও থাকতে পারে।

Leave a Reply

Translate »