অবশেষে বিয়ে করলেন উরফি জাভেদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতের আলোচিত-সমালোচিত তারকা উরফি জাভেদ। কখনও দড়ি, কখনও ছবি বা লতাপাতা, আবার কখনও নামমাত্র কাপড় পরে প্রকাশ্যে আসেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট এবং খোলামেলা এসব পোশাকের জন্য নিয়মিত ট্রলের শিকার হতে হয় এই অভিনেত্রীকে। তবে এবার ভিন্ন কাণ্ড ঘটালেন উরফি।

সামাজিক যোগাযোগমাধ্যমে নানান কারণে প্রতিনিয়তই চর্চায় থাকেন এই অভিনেত্রী। তবে তিনি আলোচনায় এলেন তার বিয়ের খবরে। ইতোমধ্যে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে উরফির বেশ কয়েকটি ছবি। যেখানে বিয়ের সাজে এক যুবকের সঙ্গে বসে থাকতে দেখা যায় উরফিকে।

ওই ছবিগুলোতে আরও দেখা যায়, সামনে যজ্ঞকুণ্ড, আর তাতে আগুন জ্বলছে পাশাপাশি মন্ত্র বলে চলেছেন পুরোহিত। মাথায় ঘোমটা দেওয়া উরফির হাত অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির হাতে। সেখানে প্রথমে ফুল, পরে লাল রঙের কিছু একটা দেখা যাচ্ছে। তাতেই মনে করা হচ্ছে, ছোট্ট ওই লাল বাক্সটি আসলে উপঢৌকন, যা দিয়ে ঘরোয়াভাবেই গোপনে বিয়ে করে ফেললেন উরফি।

আরও পড়ুনঃ বিপদে পড়েছেন কণ্ঠশিল্পী ফাহমিদা নবী

যদিও এখন পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খোলেননি তিনি। তবে ছবিগুলো প্রকাশ্যে আসতেই নেটিজেনদের ধারণা, হিন্দু ধর্মের কাউকেই বিয়ে করেছেন উরফি। ছবির পুরুষটিও হয়তো তার বাগদত্তা।

Leave a Reply

Translate »