অন্যদের নগ্ন করেই রোজগার

আইকোনিক ফোকাস ডেস্কঃ উদ্ভট পোশাকের কারণে নিয়মিত ট্রলের শিকার হন উরফি জাবেদ। যদিও সেসবে খুব একটা পাত্তা দেন না তিনি। এবার উরফির পোশাক নিয়ে কটাক্ষ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তবে উরফিও কম নন। বরাবরের মতোই কড়া জবাব দিয়েছেন তিনি।

রীতিমতো সেই কটাক্ষের পাল্টা জবাব দিয়ে রাজকে ‘পর্ন কিং’ তকমায় আখ্যায়িত করেন উরফি। পাশাপাশি রাজ অন্যদের নগ্ন করেই রোজগার করেন বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী। জানা গেছে, বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় রাজের। আর এ কারণে প্রায় ৬৩ দিন জেলে থাকতে হয় শিল্পার স্বামীকে। জেল থেকে ফেরার পর বছর দুই পেরিয়ে গেলেও এখনও মাস্ক দিয়ে মুখ ঢেকে চলেন তিনি।

সম্প্রতি একটি ‘স্ট্যান্ডআপ কমেডি’ শোতে দেখা যায় রাজকে। সেখানে নানান ধরনের রসিকতা করেন তিনি। শোতে আলাপচারিতার এক ফাঁকে আচমকাই টেনে আনেন উরফি জাভেদকে। তাতেই ব্যাপক চটেছেন এই অভিনেত্রী। রেগে গিয়ে রাজকে ‘পর্ন কিং’-এর তকমা দেন তিনি।

রাজ রসিকতা করতে গিয়ে উরফিকে নিয়ে বলেন, গত দুই বছর ধরে আলোকচিত্রীদের তো একটাই কাজ, আমি কী পরেছি, আর উরফি কী পরেননি সেটা দেখার!

আরও পড়ুনঃ বিস্ফোরক মন্তব্য সোনু নিগমের

নেটমাধ্যম রাজের ভিডিওটি ছড়িয়ে পড়তেই সেটা নজরে পড়েছে উরফির। আর এতেই ক্ষুব্ধ হয়ে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী লেখেন, অন্যদের নগ্ন করে টাকা রোজগার করে যে, সেই ‘পর্ন কিং’ এখন আমার পোশাক নিয়ে মন্তব্য করে!

Leave a Reply

Translate »