অনেকদিন পর আবারও আমরা এক হলামঃ আরফিন রুমি

আইকোনিক ফোকাস ডেস্কঃ জনপ্রিয় গানের সুবাদে গীতিকার ও গায়ক-সংগীত পরিচালক জুটি গড়ে ওঠে। সেক্ষেত্রে রবিউল ইসলাম জীবন ও আরফিন রুমিকে সফল জুটি বলা যায়। কেননা এই যুগল অতীতে উপহার দিয়েছেন বেশ কয়েকটি শ্রোতানন্দিত গান।

সেই তালিকায় রয়েছে বাংলাদেশ ক্রিকেটের অবিচ্ছেদ্য গান ‘জ্বলে ওঠো বাংলাদেশ’, ‘সহে না যাতনা’, ‘প্রতিদিন দেখি তোমায়’, ‘এতটা ভালোবাসি তোমায়’, ‘প্রেমের পথে’, ‘পাগলী সুরাইয়া’র মতো গানগুলো।

জীবনের কথায় রুমির সুর কিংবা গায়কী শ্রোতারা অনেকদিন ধরেই পাচ্ছিলেন না। সেই বিরতি এবার শেষ হচ্ছে। মঙ্গলবার (২৬ জুলাই) প্রকাশিত হচ্ছে তাদের নতুন গান ‘খুব আদরে’।

বরাবরের মতো সুর-সংগীত করেছেন আরফিন রুমি নিজেই। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের গায়িকা আতিয়া আনিসা। এরইমধ্যে নির্মাণ করা হয়েছে গানটির ভিডিওচিত্র। মাসুদ রানা অনিকের পরিচালনায় এতে মডেল হয়েছেন আরফিন রুমি ও সামিহা আক্তার।

নতুন গান প্রসঙ্গে আরফিন রুমি বলেন, ‘আসলে গানের সংখ্যা কমিয়ে দিয়েছি। জীবন ভাইয়ের কথায় বেশ কয়েকটা সফল গান করেছি। অনেকদিন পর আবারও আমরা এক হলাম। এবারও ভালোলাগার মতো কিছু পেতে যাচ্ছেন শ্রোতারা। এই গানটি প্রযোজনা করার জন্য বিশেষ ধন্যবাদ জানাই জহিরুল ইসলাম সোহেল ভাইকে।

Leave a Reply

Translate »