অনন্য নজির গড়লেন জসপ্রীত বুমরাহ ও অন্য দিকে ডোয়াইন ব্র্যাভো

আইকোনিক ফোকাস ডেস্কঃ চার মাস আগে করোনার হানায় স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি অংশ শুরু হলো চেন্নাই সুপার কিংসের দুর্দান্ত জয় দিয়ে। রোববার দুবাইয়ে রোহিত শর্মাবিহীন মুম্বাই ইন্ডিয়ানসকে (১৩৬/৮) ২০ রানে হারিয়ে আট ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে চেন্নাই (১৫৬/৬)।

 

ওই ম্যাচে মাঠে নেমেই অনন্য নজির গড়লেন ভারতীয় পেসার জসপ্রীত বুমরাহ ও ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্র্যাভো। আইপিএলের ব্যক্তিগত মাইলস্টোন ছুঁয়ে ফেললেন এ দুই তারকা।

 

রোববার দুবাইয়ে আইপিএলে শততম ম্যাচ খেললেন বুমরাহ।  আর আইপিএল ক্যারিয়ারে মুম্বাই ইন্ডিয়ানস ছাড়া আর কোনো দলে না খেলায় দলটির জার্সিতেও তার শততম আইপিএল ম্যাচ ছিল এটি।

 

একইভাবে একইদিনে চেন্নাই সুপার কিংসের জার্সিতে ১০০তম আইপিএল ম্যাচ খেলেন ডোয়াইন ব্র্যাভো। তবে আইপিএল ক্যারিয়ারে এটি তার ১৪৫তম ম্যাচ।  চেন্নাই ছাড়াও মুম্বাই ইন্ডিয়ানস ও গুজরাট লায়ন্সের হয়েও খেলেছেন ক্যারিবীয় অলরাউন্ডার।

 

আইপিএলে এখন পর্যন্ত সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মু্ম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে কেরিয়ারের ২১২ নম্বর আইপিএল ম্যাচ খেলেছেন ধোনি।  ম্যাচসংখ্যায় ধোনির পরেই রোহিত শর্মার অবস্থান।  ধোনি থেকে ৫ ম্যাচ কম খেলেছেন রোহিত (২০৭টি)।

Leave a Reply

Translate »