অক্ষয়ের সঙ্গে যোগ দিলেন সিম্বা ও সিংহম

মুম্বইয়ে হতে পারে বিশাল এক বোমা হামলা। এ হামলার জন্য পাকিস্তান  থেকে আসা ৬০০ কেজি আরডিএক্স কোথায় লুকনো রয়েছে, তা খুঁজে বের করতে হবে। সেই সঙ্গে মুম্বইয়ের মানুষের জীবনও বাঁচাতে হবে। সেই দায়িত্বই এবার নিয়েছেন ভীর সূর্যবংশী নামে এক দাপুটে অফিসার। তাঁর সঙ্গে যোগ দিয়েছেন সিম্বা এবং সিংহম। ৩ জন একযোগে হাজির হয়ে শেষ পর্যন্ত কি মুম্বইকে (Mumbai) নতুন করে হামলার হাত থেকে রক্ষা করতে পারবেন? সোমবার মুক্তি পেল পরিচালক রোহিত শেঠির সূর্যবংশী সিনেমার ট্রেলার। বলিউডের নন্দিত নির্মাতা রোহিত শেঠি আবারও পুলিশ অ্যাকশন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন। ‘সূর্যবংশী’ নামের সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার।

ডিসিপি ভীর সূর্যবংশীর সঙ্গে পরে যোগ দিয়েছেন সিংহম অজয় দেবগণ এবং সিম্বা  রণবীর সিং। সবকিছু মিলিয়ে সূর্যবংশী মুক্তি পাওয়ার পর যে ধামাকা শুরু হবে, ট্রেলার মুক্তি পাওয়ার পর সেই ছবি স্পষ্ট হতে শুরু করেছে বলেই মনে করছেন নেটিজেনরা।

এই সিনেমায় অক্ষয় কুমার, অজয় দেবগণ এবং রণবীর সিংয়ের পাশাপাশি রয়েছেন ক্যাটরিনা কাইফ। অক্ষয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। তবে (Sooryavanshi) সূর্যবংশীর ট্রেলারে খলনায়কের চরিত্রে নজর কাড়তে শুরু করেছেন জ্যাকি শ্রফ। বাগি থ্রি-র পর এবার ফের বড় পর্দায় দেখা যাচ্ছে জ্যাকিকে। পাশাপাশি অক্ষয় কুমারের বস হিসেবে সূর্যবংশীতে অভিনয় করতে দেখা যাচ্ছে জাভেদ জাফরিকেও।

এ সিনেমায় এক সময়ের তুমুল জনপ্রিয় গান ‘টিপ টিপ বর্ষা পানি’তে আবার দেখা যাবে অক্ষয় কুমারকে। এবার তার সঙ্গে নাচবেন ক্যাটরিনা কাইফ।  আগামী ২৪ মার্চ মুক্তি পাচ্ছে সূর্যবংশী।

Leave a Reply

Translate »