৬ টি বছর পর উচ্ছ্বাস আর আনন্দে সোনিয়া

আইকোনিক ফোকাস ডেস্কঃ ৬ বছর পর আবারও সিনেমায় অভিনয় করলেন দর্শকপ্রিয় মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা সোনিয়া হোসেন। সিনেমার নাম ‘১৯৭১ সেইসব দিন’। সরকারি অনুদানের এই ছবিটি পরিচালনা করেছেন হৃদি হক। সিনেমা সংশ্লিষ্ট অনেকেরই ভাষ্য, ছবিটির ‘ইয়ে রোশান সিতারে’ শিরোনামের গানে দুর্দান্ত পারফর্ম করেছেন সোনিয়া।

গানটির সুর সঙ্গীত করেছেন দেবজ্যোতি মিশ্র এবং গেয়েছেন তৃষা চ্যাটার্জি। এরইমধ্যে গানের দৃশ্যায়নে অংশ নিয়েছেন। গানের দৃশ্যায়নে অংশগ্রহণ শেষে এখন শুধু সোনিয়ার অপেক্ষা কবে সিনেমাটি মুক্তি পাবে।

সোনিয়া বলেন,‘কয়েকটি কারণে আসলে আমি অধীর আগ্রহ, অনেক উচ্ছ্বাস আর আনন্দ নিয়ে অপেক্ষা করছি। প্রথমত, এটি একটি মুক্তিযুদ্ধ ভিত্তিক গল্পের সিনেমা। দ্বিতীয়ত, এটি সরকারী অনুদানের সিনেমা। আমি এর আগে সরকারী অনুদানের সিনেমাতে অভিনয় করিনি। আর তৃতীয়ত, ছবিটির পরিচালক হৃদি আপা ভীষণ গুণী একজন নির্মাতা। সবমিলিয়ে আমি সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছি।

নিজের পারফর্ম্যান্স নিয়ে আসলে বলার কিছু নেই। তবে কিছুটা হলেও বুঝতে পারি যে আমি কতোটুকু ভালো করেছি। শুটিং-এর সময় পুরো ইউনিট খুশী ছিলো। তাতেই আমি মুগ্ধ। তবে পুরো সিনেমাটি অনেক যত্ন নিয়ে হৃদি আপা নির্মাণ করছেন। তাই আমি আমা’র সিনেমা বলেই নয়, একটি ভালো সিনেমা নিয়ে আমি প্রবল আশাবাদী। আমি চাই সিনেমাটি মুক্তি পেলে দর্শক হলে গিয়ে সিনেমাটি দেখুক।

তবে সোনিয়া জানান, ভালো গল্প পেলে তিনি নাটকে অভিনয় করতে আগ্রহী। অভিনয়ের বাইরেও নিজেকে পরিচালনায় নিয়ে আসার ইচ্ছে রয়েছে তার। বেশকিছু কাজ তিনি এরইমধ্যে গুছিয়ে নিয়েছেন। আগামী বছর সে বিষয়ে নতুন কোনো ঘোষণা আসতে পারে।

Leave a Reply

Translate »