রুবেলের শেষ ওভারে ২৭ রান!

আইকোনিক ফোকাস ডেস্কঃ রুবেল হোসেনের করা শেষ ওভারে ২৭ রান আসে। ওভারটির পাঁচ বলের চারটিই ছক্কা মারেন কামরুল ইসলাম রাব্বি। শেষ বলে পাঁচ রানের দরকার, কাজে লাগাতে পারেননি তিনি। প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের এই ব্যাটসম্যান ১২ বলে ৩৮ রানের ঝড়ো ইনিংসেও জেতাতে পারেননি দলকে।

চলতি ঢাকা প্রিমিয়ার লীগে প্রাইম দোলেশ্বরের এটিই প্রথম হার। ৩ রানের জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে পৌঁছেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ম্যাচটিতে আগে ব্যাট করে প্রাইম ব্যাংক করেছিল ১৫১ রান। জবাবে ৯ উইকেট হারিয়ে ১৪৮ রানে থেমেছে দোলেশ্বরের ইনিংস। টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায়।

ওপেনার ইমরান-উজ-জামানকে ক্লিন বোল্ড করেন মোস্তাফিজুর রহমান। ১১ বলে ১৩ রান করে রুবেল হোসেনের শিকারে পরিণত হন সাইফ হাসান। খেলা  যখন তখন জয়ের জন্য বাকি ছিল ১৫ বলে ৪৮ রান, উইকেটে আসেন রাব্বি। শরিফুল ইসলামের করা সেই ওভারের শেষ দুই বলে জোড়া চার মারেন তিনি, সমীকরণ দাঁড়ায় ১২ বলে ৪০ রান। মোস্তাফিজের করা ১৯তম ওভারে এক ছক্কা মেরে আউট হন রেজাউর রহমান রাজা। ওভার থেকে আসে ৯ রান, বাকি থাকে আরও ৩১ রান।

রুবেল হোসেন

ম্যাচে তখনও পর্যন্ত ৩ ওভারে ১৯ রান খরচায় ২ উইকেট নেয়া রুবেল শেষ ওভার করতে আসেন। ওভারের প্রথম বলে ছক্কা হাঁকান রাব্বি, পরের বলে আসে ২ রান। পরের তিনটি বলেই ছক্কা মারেন কামরুল। শেষ বলে প্রয়োজন ৫ রান। তবে ১ রান নিতে সমর্থ্য হন বিধ্বংসী ব্যাট করা কামরুল। এই ভাবেই শেষ হয়ে গেল আগুন ঝরানো ম্যাচেটা।

 

Leave a Reply

Translate »