১৮ ঘণ্টা আগেই পাকিস্তানের একাদশ ঘোষণা

আইকোনিক ফোকাস ডেস্কঃ এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে নেপালের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। তবে উদ্বোধনী ম্যাচের প্রায় ১৮ ঘণ্টা আগেই প্রথমবারের মতো ছয় জাতির এই টুর্নামেন্টে খেলতে আসা দলটির বিপক্ষে একাদশ ঘোষণা করল পাকিস্তান।

সব দিকে বিবেচনায় তুলনামূলক পিছিয়ে থাকা নেপালকেও হালকাভাবে নিচ্ছে না দ্য গ্রিন ম্যানরা, সেটা তাদের ঘোষিত একাদশেই স্পষ্ট। এই ম্যাচের জন্য শক্তিশালী একাদশই দিয়েছে এবারের আসরের স্বাগতিকেরা। আজ মুলতান ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বেলা ৩টা ৩০ মিনিটে ম্যাচটি শুরু হবে।

আরো পড়ুনঃএশিয়া কাপে লিটনের বদলে বিজয় ডাক পেলো

এই ম্যাচে দ্বিতীয় স্পিনার হিসেবে দ্য গ্রিন ম্যানরা মোহাম্মদ নেওয়াজ ও উসামা মিরের মধ্যে কাকে একাদশে সুযোগ দেবে, সেই প্রশ্নই বারবার চাউর হয়েছিল। তবে উসামাকে টপকে এই ম্যাচের জন্য নেওয়াজই জায়গা করে নিয়েছেন। পেস ইউনিটে ফাহিম আশরাফও এই ম্যাচের বিবেচনায় ছিলেন। তবে শেষ পর্যন্ত শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফের ওপরই ভরসা রাখছে পাকিস্তান। এ ছাড়া বিশ্বমানের টপ-অর্ডারেই আস্থা রেখেছে ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে শীর্ষ দলটি।

এদিকে ঘরের মাঠে উদ্বোধনী ম্যাচ খেলা প্রসঙ্গে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেছেন, মুলতানের দর্শকদের সামনে খেলাটা সব সময় দারুণ ব্যাপার। এই শহরে এশিয়া কাপ শুরু করা নিয়ে আমরা দারুণ রোমাঞ্চিত।

নেপালের বিপক্ষে পাকিস্তানের একাদশ :

ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নেওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফ।

Leave a Reply

Translate »