১০ দিনে কোটির ঘরে

আইকোনিক ফোকাস ডেস্কঃ  সফলতা যেন দিন দিন বেড়েই চলেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। বর্তমানে দেশের সীমা পেরিয়ে ভারতে অভিনয় ও রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই অভিনেত্রী। ইতোমধ্যে উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় সিনেমা। বক্স-অফিসেও ব্যাপক সাড়া ফেলেছে সিনেমাগুলো।

 

শুক্রবার (২ জুন) মুক্তি পেয়েছে জয়া অভিনীত সিনেমা ‘অর্ধাঙ্গিনী’। প্রাক্তন ও বর্তমান সম্পর্কের টানাপোড়েনের গল্পে সিনেমাটি নির্মাণ করেছেন কৌশিক গাঙ্গুলি। মুক্তির পর থেকেই দর্শকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে সিনেমাটি।

১০ দিনে কোটির ঘরে
১০ দিনে কোটির ঘরে |সংগ্রহ

টলিউডের বক্স অফিস এক টুইটে জানায়, অনেক সময় আমরা কোনো সিনেমা থেকে কিছু প্রত্যাশা করি না। কিন্তু সেই ফিল্মটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। গত বছর যেমন ছিল ‘দোস্তজি’ আর চলতি বছর ‘অর্ধাঙ্গিনী’।

 

সূত্র হতে আরও জানা গেছে, ‘অর্ধাঙ্গিনী’ সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে। এখনও সিনেমাটি কম সংখ্যক হল পেয়েছে। কিন্তু এ পর্যন্ত সিনেমাটি প্রায় ১ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে। ১০ দিনে কোটির ঘরে ছুঁয়েছে । যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৯৭ লাখ ৩৮ হাজার টাকার বেশি।

Leave a Reply

Translate »