হৃতিকের ব্যাপারে যা বললেন বাণী

আইকোনিক ফোকাস ডেস্কঃ অক্ষয় কুমার, হৃতিক রোশন, রণবীর সিং-বলিউডের তিন সুপারস্টারের সঙ্গে কাজ করেছেন বাণী কাপুর। তাঁদের মধ্যে হৃতিক রোশনের সঙ্গে নিজের মিল খুঁজে পান এই নায়িকা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’ ছবিতে হৃতিক রোশনের সঙ্গে জুটি বেঁধে ছিলেন বাণী। এক সাক্ষাৎকারে হৃতিক প্রসঙ্গে বাণী বলেছেন, ‘মানুষ এবং অভিনয়শিল্পী হিসেবে আমি হৃতিকের সঙ্গে নিজেকে সংযুক্ত করতে পারি। ওর সঙ্গে আমার অনেক মিল আছে। আমার মনে হয়, আমার কার্যকলাপ ওরই মতো। এমনকি আমাদের চিন্তাভাবনা অনেকটা এক। ওর মতো আমিও আমার কাজের অনেক বড় সমালোচক। আমাদের দুজনের অনিশ্চয়তাগুলোর মধ্যেও মিল আছে। সব মিলিয়ে আমাদের মেজাজ আর মানসিকতা ম্যাচ করে।

 

নিজের প্রসঙ্গে বাণী বলেছেন, ‘আমি খুবই শান্ত স্বভাবের। এমনকি কাজের জায়গায় আমি কম কথা বলি। তার জন্য অনেকে আমায় অহংকারী বা নাক–উঁচু বলে ভুল বোঝে।’ আগামী দিনে বাণীকে আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘চণ্ডীগড় করে আশিকি’ ছবিতে দেখা যাবে।

 

হৃতিকের ব্যাপারে এই বলিউড নায়িকা আরও বলেছেন, ‘ও যখন খোলামেলা থাকে, তখন ওর মতো মজাদার ব্যক্তি দ্বিতীয় নেই। ওর মতে আমিও খুব মজাদার। আমি খুব খুশি হয়েছি জেনে যে ও আমার সঙ্গ উপভোগ করে।

Leave a Reply

Translate »