স্বামী বিক্রির জন্য নিলাম প্ল্যাটফর্ম স্ত্রীর বিজ্ঞাপন

আইকোনিক ফোকাস ডেস্কঃ জামানা বদলেছে, বদলেছে পণ্য বিক্রির ধরনও। বর্তমান সময়ে নিজের ব্যবহার্য পুরনো পণ্য বিক্রি করতে দেখা গেলেও স্বামী বিক্রির ঘটনা বিরল। সম্প্রতি এমনই একটি বিজ্ঞাপন চোখে পড়েছে নিউজিল্যান্ডের গণমাধ্যমে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দেশটির গণমাধ্যমের বরাত দিয়ে এ তথ্য জানিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম ইকোনমিক টাইমস।

এতে বলা হয়েছে, নিউজিল্যান্ডে বসবাসকারী ওই নারীর নাম লিন্ডা ম্যাক-অ্যালিস্টার। তিনি আইরিশ বংশোদ্ভূত। তার স্বামীর নাম জন। ২০১৯ সালে জন ও লিন্ডা আয়ারল্যান্ডে বিয়ে করেন। এরপর তারা নিউজিল্যান্ডে বসবাস শুরু করেন। তবে তাদের সংসারে চার ও ছয় বছর বয়সী দুই ছেলে সন্তান রয়েছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন সূত্রে জানা যায়, জন পেশায় একজন কৃষক। নিজের খামারে গরু পালন করেন। ছেলেদের বিদ্যালয় এখন বন্ধ। ক্লাস নেই। বাড়িতে থাকে সারাক্ষণ। এ সময় জন মাছ ধরার একটি অভিযানে বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন। লিন্ডাকে সন্তানদের দেখভালের জন্য বাড়িতে রেখে গেছেন। আর তাতেই খেপেছেন লিন্ডা। স্বামীর দায়িত্বহীন আচরণের জন্য রেগেমেগে স্বামীকে নিউজিল্যান্ডের অনলাইন নিলাম প্ল্যাটফর্ম ট্রেড মি-তে বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছেন তিনি।

Leave a Reply

Translate »