সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন হিরো আলম

আইকোনিক ফোকাস ডেস্কঃ নতুন নেতৃত্ব পেল চলচ্চিত্র শিল্পী সমিতি। আগামী দুই বছরের জন্য সভাপতি হিসেবে ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খান নির্বাচিত হয়েছেন। শনিবার (২৯ জানুয়ারি) ভোর পৌনে ৬টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন।

চলচ্চিত্র শিল্পী সমিতির এই নির্বাচনের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন আলোচিত হিরো আলম। তিনি বলেন, ‘কালকের (শুক্রবার) নির্বাচন খুবই দুঃখজনক। আমাদের চলচ্চিত্রের জন্য এটা লজ্জাজনক। কেননা, কালকের নির্বাচনে আমাদের পরিচালক-প্রযোজক কেউ ঢুকতে পারেনি। এজন্য নির্বাচন খুবই দুঃখজনক বলে মনে করি আমি।

হিরো আলম জানান, ‘আমি চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটার না। তবে প্রযোজক সমিতির সদস্য। যেহেতু চলচ্চিত্রের সঙ্গে পাঁচ বছর ধরে আছি, এ কারণে এখানে একটা মায়া জন্মেছে। আর গতকালকের (শুক্রবার) নির্বাচনে এসেছিলাম সবার সঙ্গে দেখা হবে এই ভেবে। যারা সিনেমাপ্রেমী লোক তারা কিন্তু এদিন ঘরে বসে থাকতে পারবে না। এফডিসিতে যেহেতু নির্বাচন, তাই একজন প্রযোজক হিসেবে এখানে এসেছিলাম।

নির্বাচনের বিষয়ে তিনি বলেন, ‘বাংলাদেশে এরকম কোনো নির্বাচন হয়েছে কিনা আমার জানা নেই। আমার জন্মের পর এমন নির্বাচন আমি দেখিনি। কালকে মনে হয়েছে বাংলাদেশে জাতীয় নির্বাচন করেছি আমরা। মানুষের মাঝে যে রকম আনন্দ-উৎসব ছিল, চারদিকে একটা কলরব ছিল।

Leave a Reply

Translate »