সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার ইলিয়েনা ডি ক্রুজ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ইলিয়েনা ডি ক্রুজ। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই বলিউড তারকা। আর এতেই বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হয় তাকে। এবার মদের একটি ব্র্যান্ডের প্রচার করে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন এই নায়িকা।

সম্প্রতি ইনস্টাগ্রামে ইলিয়েনা তার একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, কিছু খাবার সামনে নিয়ে চেয়ারে বসে আছেন নায়িকা। খাবারের পাশে রাখা একটি হুইস্কির বোতল। ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন, ‘টোকির সঙ্গে আমার এই যাত্রাকে ভালোবাসুন।

ব্যাখ্যা করে তিনি লেখেন, ‘টোকি একটি জাপানি শব্দ। এর অর্থ সময়। নতুন জাপানের সঙ্গে জাপানের ঐতিহ্যগত আত্মার সেতুবন্ধন। এটি জাপানের সবচেয়ে আইকনিক ব্র্যান্ড। এক গ্লাস টোকি হুইস্কির সঙ্গে ছুটি উদযাপন করছি। ইলিয়েনার সেই পোস্টে নেটিজেনদের একাংশ তার প্রচারের বিষয়টি ইতিবাচকভাবে গ্রহণ করেননি। কটাক্ষ করে একজন লিখেছেন, ‘তোমার লজ্জা নেই।’ অনেকে আবার মদের ক্ষতিকর দিক তুলে ধরেও মন্তব্য করেছেন। তবে কেউ কেউ ইলিয়েনার রূপের প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, দক্ষিণী সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও বলিউডের সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন ইলিয়েনা। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য বিগ বুল’। বর্তমানে তার হাতে বলিউডের আরো দুটি সিনেমার কাজ রয়েছে।

Leave a Reply

Translate »