সোনাক্ষী সিনহা কী বাড়ি কিনে মা-বাবাকে ছেড়ে দিবেন

আইকোনিক ফোকাস ডেস্কঃ কয়েক দিন আগে নতুন একটি ছবি পোস্ট করে সোনাক্ষী সিনহা লিখেছিলেন, ‘আমার নতুন শখ এমব্রয়ডারি প্র্যাকটিস করার দারুণ একটা জায়গা পেয়েছি।’ জায়গাটা কোথায়, সেটা কিন্তু লেখেননি। তবে এটা জানা গেছে যে রোজগারের টাকায় নিজের নামে একটা বাড়ি কিনেছেন এই বলিউড অভিনেত্রী।

 

বাড়ি কিনলেন? পিংকভিলার এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘হ্যাঁ। একটা স্বপ্ন পূরণ হলো। যদিও মা–বাবার সঙ্গে থাকতেই বেশি ভালো লাগে। একটা স্বপ্ন পূরণ করার জন্যই কেবল বাড়িটা কেনা। নিজেই নিজের পিঠ চাপড়ে দিয়েছি। এটা আসলেই আমার জন্য গর্বের, আমি এত পরিশ্রম করেছি যে পারিশ্রমিকের টাকায় নিজের জন্য একটা বাড়ি করতে পারলাম।

 

বাড়ি কেনা প্রসঙ্গে বাবার ইতিহাসটাও টেনে আনেন সোনাক্ষী। তিনি বলেন, ‘পাটনা থেকে মুম্বাইতে এসে প্রথমেই যে কাজ বাবা করেছিলেন, তা হচ্ছে নিজের জন্য একটা বাড়ি কেনা। ব্যান্ডস্ট্যান্ডের সেই বাড়ি এখনো আছে। এক বেডরুমের সাগরমুখী বাড়ি। কোনো কারণে ব্যাপারটা আমার মনে ধরে যায়। স্বপ্ন দেখা শুরু করি, একদিন আমিও নিজের জন্য একটা বাড়ি কিনব। সেটা আমি কিনেছি। এখন আমি খুবই খুশি।

 

মা–বাবাকে ছেড়ে এবার কি তবে নিজের বাড়িতে গিয়ে উঠবেন সোনাক্ষী? তিনি জানিয়েছেন, বাপের বাড়ি তিনি ছাড়বেন না। সোনাক্ষী বলেন, ‘না। মা–বাবার সঙ্গেই আমি ভালো আছি। আমার মনে হয়, একা থাকা অনেক কষ্টের।

Leave a Reply

Translate »