সেমিফাইনালে পা রেখে যা বললেন অধিনায়ক বাবর আজম

আইকোনিক ফোকাস ডেস্কঃ চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে একের পর এক অঘটন ঘটেই চলেছে। দিনের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে হেরে সেমিফাইনাল থেকে ছিটকে যায় দক্ষিণ আফ্রিকা। যার সুবাদে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের জয়ী দলের সেমিতে জায়গা করে নেওয়ার সুযোগ তৈরি হয়।

রোববার (৬ নভেম্বর) অ্যাডিলেড ওভালে সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশকে ৫ উইকেটে হারিয়েছে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল। এই জয়ে শুরুতে ধুকতে থাকা ২০০৯ সালের চ্যাম্পিয়নরা শেষ পর্যন্ত সেমিফাইনালে জায়গা করে নিয়েছে।

কোনোরকমে শেষ চারে উঠে এখন থেকেই সেমিফাইনালের অঙ্ক কষা শুরু করে দিয়েছেন পাক অধিনায়ক বাবর আজম। তবে এই অর্জনে পুরো দলের প্রশংসা করেছেন তিনি। ম্যাচ শেষে বাবর বলেন, এটা দলগত খেলার ফসল। ক্রিকেট সত্যিই খুব মজার খেলা। যেভাবে আমাদের দলের ক্রিকেটাররা শেষ চারের জায়গা পাকা করল তার জন্য ওদের কোনো প্রশংসা যথেষ্ট নয়। সামনে সেমিফাইনাল। এখন থেকেই সেই পরিকল্পনা শুরু করব।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচ নিয়ে তারকা এই ব্যাটার বলেন, অ্যাডিলেডের উইকেটে ব্যাট করা খুব একটা সহজ ছিল না। দুই রকমের গতি ছিল। কোনো বল দ্রুত ব্যাটে আসছিল, আবার কোনো বল থেমে আসছিল। তাই শট খেলতে সমস্যা হচ্ছিল।

Leave a Reply

Translate »