সুনীল শেঠির সংসার ভাঙনের সুর

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড তারকাদের সংসার ভাঙার খবর নতুন কিছু নয়। তবে সাম্প্রতিককালে যেন বিচ্ছেদের বিষয়টি মাত্রাতিরিক্ত বেড়ে গেছে বিটাউনে। আজ এক তারকার সংসার ভাংছে তো কাল অন্যকারও। বর্তমানে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জনে হইচই চলছে সিনেমাপাড়ায়। এর মাঝে আরেক জনপ্রিয় তারকা সুনীল শেঠির সংসারে বেজে উঠেছে ভাঙনের সুর।

সংসারে ভাঙনের সুর বেজে উঠেছে ঠিকই তবে সুনীলের নয়, ভেঙে গেছে অভিনেতার ছেলে অহান শেঠির ১১ বছরের প্রেমের সম্পর্ক। ২০২১ সালে ‘তড়প’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অহান।

জানা গেছে, সিনেমায় অভিষেক হওয়ার আগে থেকেই মডেল তানিয়া শ্রফের সঙ্গে সম্পর্কে ছিলেন অহান। দুজনে একই স্কুলে পড়তেন। আর সেখান থেকেই ভালোবাসার সম্পর্কে পরিণত হয় তাদের বন্ধুত্ব।

তানিয়ার বাবা জয়দেব এবং মা রোমিলা শ্রফ। তারা দুজনেই শিল্পপতি। পারিবারিক সূত্রে জন্ম থেকেই কোটিপতি তানিয়া। ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন তানিয়া। আর এ কারণেই প্রায়ই বিশ্বের বিভিন্ন নামীদামি ফ্যাশন অনুষ্ঠানগুলোতে দেখা যায় এই মডেলকে।

মেয়ের বিয়ের অনুষ্ঠানে সুনীল নিজে তার মেয়ে-জামাই, ছেলে ও তার প্রেমিকাকে নিয়ে বলেছিলেন, ওরা আমার সন্তান, আমার ভালবাসা। তবে বছর শেষ হতেই সম্পর্কে ইতি টানলেন অহান-তানিয়া। কিন্তু কী কারণে তাদের এতো বছরের সম্পর্ক ভেঙে গেল, সে বিষয়ে এখনও নীরব শেঠি পরিবার

সূত্র : আনন্দবাজার

Leave a Reply

Translate »