সিনেমা থেকে বাদ পড়া সেই দৃশ্যটিই এখন প্রশংসা কুড়াচ্ছে

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতের তেলেগু সিনেমার সুপারস্টার আল্লু অর্জুন। তার সিনেমা মানেই দর্শকমহলে উচ্ছ্বাস। গেল ১৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে তার বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। মুক্তির পরপরই বক্স অফিসে সাড়া ফেলতে সক্ষম হয় সিনেমাটি।

তবে মুক্তির আগে সিনেমার একটি দৃশ্য বাদ দেওয়া হয়েছে। বাদ পড়া সেই দৃশ্যটিই এখন অন্তর্জালে ভাইরাল। কারণ দৃশ্যটির সঙ্গে মানুষ নিজেকে সম্পৃক্ত করেছেন; যা প্রশংসা কুড়াচ্ছে।

২ মিনিট ৪ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে দেখা যায়, ঘরে ঘুমিয়ে আছেন আল্লু অর্জুন। বাইরে টাকার জন্য দাদন ব্যবসায়ী কথা বলছে। এক পর্যায়ে আল্লু অর্জুনের মাকে গালাগালা করে ওই দাদন ব্যবসায়ী। এরপর আল্লু অর্জুন দাদন ব্যবসায়ীকে টাকা ফেরত দেয়, পাশাপাশি ঋণ পরিশোধের ক্লিয়ারেন্স চায়। কিন্তু দাদন ব্যবসায়ী তা দিতে অস্বীকৃতি জানায়। এরপর ওই দাদন ব্যবসায়ীকে মারধর করেন আল্লু অর্জুন।

মূল্যবান লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে ‘পুষ্পা’ সিনেমার গল্প। তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এটি। প্রথম দিনে ভারতীয় বক্স অফিসে এটির আয় ছিল ৪৭ কোটি রুপি। দ্বিতীয় দিনে এটি আরো ৩৪ কোটি রুপি যোগ করে। তৃতীয়, চতুর্থ ও পঞ্চম দিনে সিনেমাটির আয় ছিল যথাক্রমে ৩৯, ২০ ও ১৪ কোটি রুপি। সব মিলিয়ে ভারতীয় বক্স অফিসে প্রথম সপ্তাহে এই সিনেমার আয় দাঁড়ায় ১৭৪.৫০ কোটি রুপি।

Leave a Reply

Translate »