পরিবারের কেউ চাচ্ছে না আমি আর ফিল্মে জড়িত থাকিঃ বাপ্পী

আইকোনিক ফোকাস ডেস্কঃ ফেসবুক ব্যবহারীদের মন্তব্যে নানাভাবে বুলিংয়ের শিকার হন নায়ক বাপ্পী চৌধুরী। সেই সব মন্তব্য নজরে এসেছে বাপ্পীর পরিবারের সদস্যদের। এ কারণে পরিবার চাইছে না, তাদের সন্তান বাপ্পী আর সিনেমাতে করুক। পরিবারের চাওয়া, বাপ্পী পারিবারিক এক্সপোর্ট ইমপোর্ট ব্যবসায় মনোযোগ দিক।

বাপ্পী নিজেও বুলিংয়ের শিকার হয়ে অনেক সময় ডিপ্রেশনে পড়েন উল্লেখ করে বলেন, ‘পরিবার থেকে একেবারেই চাচ্ছে না আমি আর ফিল্মে কাজ করি। কারণ, ফিল্ম হচ্ছে ডিপ্রেশনের জায়গা।’ তবে ‘সুলতানা বিবিয়ানা’ খ্যাত এই নায়ক মনে করেন, ফিল্ম নেশার মতো। যে নেশায় দিনরাত এক হয়ে যায়।

বাপ্পী বলেন, আমার বাবা ভাই ব্যবসায় যুক্ত। আমি ছাড়া পরিবারের কেউ ফিল্মে জড়িত নয়। এজন্য পরিবার থেকে চায় না আমি ফিল্মে কাজ করি। তাছাড়া আমাকে নিয়ে বিভিন্ন গসিপ ও আজেবাজে খবর প্রচার হয়। ফেসবুকে আজেবাজে মন্তব্য আসে।

তিনি বলেন, আমার বাবা ভাই বোন যখন সেসব দেখে তারা তখন বলেন ফিল্ম জায়গাটা তোর জন্য না। এজন্য যতটুকু কাজ করেছি বাবা মায়ের অবাধ্যে করেছি। ফিল্মে কাজ করি ভালোবাসার জায়গা থেকে। দেশের প্রথম ডিজিটাল সিনেমার হিরো আমি। এটা যেমন স্বর্ণাক্ষরে লেখা থাকবে তেমনি আমার কাজগুলো স্বর্ণাক্ষরে লেখা থাকবে। সেই শখে কাজ করে যাচ্ছি।

Leave a Reply

Translate »