সামাজিক যোগাযোগ দুনিয়ায় বাংলাদেশে প্রথম স্থানে রয়েছেন চিত্রনায়িকা পরীমণি

আইকোনিক ফোকাস ডেস্কঃ বর্তমান সময়টা ভার্চুয়াল। আড্ডা হোক কিংবা জরুরী কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্য নতুন বাস্তবতা হচ্ছে ভার্চুয়াল জগত। এ কথা অস্বীকার করার কোন উপায় নেই। তা আর বলার অপেক্ষা থাকে না। ঘরবন্দি সময়টাতে এর জনপ্রিয়তা কিংবা গুরুত্ব বোঝা যায়। ভার্চুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। এই মাধ্যমে একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সবাই কম বেশি আছেন। পছন্দের তারকাদের বাস্তব জীবনে ভক্ত আছেন। তারা নিয়মিত আপডেট থাকতে চান।

ঠিক তেমনি ভার্চুয়াল জগতে রয়েছে ফ্যান, ফলোয়ার। সম্প্রতি এই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন বাংলাদেশি তারকারা। তাদের মধ্যে প্রথম অবস্থানে রয়েছেন চিত্রনায়িকা পরীমণি। যদিও এই ফ্যান ফলোয়ারে তেমন কোন প্রভাব পড়বে না। তবে হুট করে এমন জনপ্রিয় হওয়া কিন্তু কম কথা নয়। কারণ বিশ্বের অন্যান্য দেশেও এই জনপ্রিয়তার প্রভাব পড়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কোটি উপরে ফলোয়ার হয়েছে গেছে তার। নিউজটি লেখার আগ পর্যন্ত তার পেইজটিতে ফলোয়ার সংখ্যা ১ কোটি ৫১ লক্ষ ৯৬ হাজার ৫৬ জন। আর এই জনপ্রিয়তা পাওয়ার একমাত্র কারণ হলো। তার সম্পর্কে জানা। অভিনয় থেকে শুরু করে গত বছর থেকেই পরীমণি ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। অভিনয় জীবনে নতুন সিনেমার শুটিং আর ব্যক্তি জীবনে গ্রেপ্তার, আদালত, জেল খাটা থেকে শুরু করে অন্তঃসত্ত্বা, বিয়ে খবরে বেশ চাঙা রয়েছে বাংলাদেশের বিনোদন দুনিয়া।

Leave a Reply

Translate »