সাইমনের বাবার নির্বাচনী অফিস আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে কেনো

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাবার পক্ষে ভোট চাইতে কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের নির্বাচনী মাঠে নেমেছেন ছেলে চলচ্চিত্র অভিনেতা সাইমন সাদিক। তার বাবা সাদেকুর রহমান মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। সুস্থ রাজনীতির জন্য বেশ সুনাম রয়েছে তার। লম্বা বিরতি শেষে আবারও রাজনীতিতে ফিরলেন সাইমনের বাবা। এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন সাদেকুর রহমান। আজ শুক্রবার (২৬ নভেম্বর) ভোররাতে সাইমনের বাবার নির্বাচনী অফিস আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

ফেসবুকে কিছু ছবি পোস্ট করে সাইমন জানিয়েছেন, ‘আমাদের মহিনন্দ ইউনিয়নের জালালপুর বাজারের আগে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আমার আব্বুর নির্বাচনী অফিস ভোররাতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। পুড়িয়ে ফেলা হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ও সব পোস্টার। আক্ষেপ প্রকাশ করে এই অভিনেতা জানান, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশে এই উশৃঙ্খলতা মেনে নেওয়া কঠিন। আমরা এই নিকৃষ্ট কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

নির্বাচনী এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন চিত্রনায়ক সাইমন। বাবার পক্ষ থেকে ভোট চাইছেন। বাবার নির্বাচনী প্রচারে ‘বায়া দে’ শিরোনামে একটি গানও লিখেছেন। বাবাকে নির্বাচনে জয়ী করতে তার প্রাণান্তকর চেষ্টা অনেকের নজর কেড়েছে। তার সরব উপস্থিতি ভোটের উৎসবে বিভিন্ন বয়সের নারী-পুরুষের কাছে ভিন্ন এক আনন্দের উপলক্ষ তৈরি করেছে। এলাকার মানুষও তাকে কাছে পেয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে কাজ করছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন যাতে মানুষের এই ভালোবাসার মূল্য দিতে পারেন।

Leave a Reply

Translate »