সপ্তমে মাখো মাখো প্রেম, নবমে আপত্তি’কর ভিডিও ফাঁস, দশমে টিকটক মডেল

আইকোনিক ফোকাস ডেস্কঃ টিকটক ভিডিও বানিয়ে এই মুহূর্তে ব্যাপক আলোচনায় উঠতি মডেল ও গায়িকা রোদেলা রঙ্গন হৃদ্য। কদিন আগে আবার নাম লেখান চলচ্চিত্রেও। তবে বর্তমানে তিনি টিকটকেই বেশি বুঁদ। নিয়মিত ইনস্টাগ্রামে ছাড়ছেন আর ভাইরাল হচ্ছেন। এ নিয়ে কে কি বললো, কান দেন না হৃদ্য। তিনিচলেন তার নিজের মতোই। সম্প্রতি জানা গেল, আবির নামের একজনের সাথে তার প্রেম।

তাও নতুন নয় সেই সপ্তম শ্রেণিতে পড়া অবস্থান আবিরের প্রেমে পড়েন হৃদ্য। এখন তো প্রেম আরও পরিণত হয়েছে। এ নিয়ে তিনি আবার বেশ খোলামেলা। যে কেউ জানতে চাইলে মুখের ওপরই বলে দেন সবকিছু।

নবমে পড়ার সময় আরও বেশি আলোচনায় ছিলেন। একটা আপত্তি’কর ভিডিও হৃদ্যের নামে ছেড়ে দেওয়া হয় তখন। তাতে খামোখা অনেকটা ঝুট ঝামেলাও পোহাতে হয় তাকে। যদিও ভিডিওটির কোনো প্রমাণ মেলেনি।

এরপর দশমে পড়ার সময় তো অনেকটা মডেলই হয়ে গেলেন। এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছেন হৃদ্য। জানা যায়, পরীক্ষাও ভালো হয়েছে। সবমিলে বেশ আছেন। তবে করোনাভাইরাসের কারণে আপাতত ঘরেই কাটছে সময়।

প্রসঙ্গত, ২০০৮ সালে পাঁচ বছর বয়সে চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় অংশ নিয়ে গানের জগতে হৃদ্যর যাত্রা শুরু হয়। সে সময় গান দিয়ে সবার মন জয় করেন তিনি। এখনো গানই তার সব, তার শখ। এ ছাড়া ছোটবেলায় ‘মেঘকন্যা’ নামে একটি চলচ্চিত্রের ছোট একটি চরিত্রেও অভিনয় করেছেন হৃদ্য। যদিও তখন সেভাবে পরিচিত পাননি।

Leave a Reply

Translate »