সত্য প্রচার করো বন্ধুরা, মিথ্যা কেন : অপূর্বর সাবেক স্ত্রী

ছোট পর্দার জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব এবং পাত্রী যুক্তরাষ্ট্রবাসী শাম্মা দেওয়ান বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে তার বিয়ে।

এদিকে বুধবার (১ সেপ্টেম্বর) বিয়ের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর বিকালে অপূর্বর সাবেক এবং দ্বিতীয় স্ত্রী নাজিয়া হাসান অদিতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে শুভেচ্ছা জানান।

ওই পোস্টে তিনি লিখেছেন- চার বছরের প্রেম সফল হলো মাশাআল্লাহ্… Best wishes for the newly wedded’

অন্যদিকে আজ সকালে (২ সেপ্টেম্বর) আর একটি পোস্টের মাধ্যমে অপূর্বর ভক্ত এবং অনুসারীদের শুভেচ্ছা জানান এবং সকলকে আহ্বান করে সত্যকে সামনে আনতে। তিনি লেখেন-
‘আসসালামু আলাইকুম । এবং শুভ সকাল প্রিয় অপূর্ব ভক্ত এবং অনুসারীরা । আমি তার প্রতি তোমার শ্রদ্ধা ও অনুভূতি বুঝতে পারি । আমিও তোমার জন্য খুব মন খারাপ । কিন্তু সত্য প্রচার করো বন্ধুরা । মিথ্যা কেন???

বিঃ দ্রঃ দয়া করে ইতিবাচকতা ছড়িয়ে দিন । Ato ajebaje আগের পোস্ট shoriyechi তে মন্তব্য করুন’

দ্বিতীয় স্ত্রী নাজিয়া হাসান অদিতির পোস্ট ঘিরে সকলের মাঝে চলছে কল্পনা কল্পনা। তবে এই বিয়ের জন্যই কি তাদের ৯ বছরের সংসার ভেঙ্গেছে। যেহেতু গতকালের পোস্টে অদিতি লিখেছিলেন, ‘চার বছরের প্রেম সফল হলো মাশাআল্লাহ্”।

উল্লেখ্য, মঙ্গলবার (৩১ আগস্ট) জিয়াউল ফারুক অপূর্ব এবং শাম্মা দেওয়ানের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে। এটি অপূর্বর তৃতীয় এবং শ্যাম্মার দ্বিতীয় বিয়ে।

অন্যদিকে ২০১০ সালে অভিনেত্রী প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। পরের বছর ফেব্রুয়ারিতে বিচ্ছেদ হয় তাদের। ওই বছরই ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন এই অভিনেতা।

ব্যক্তিগত কারণ দেখিয়ে ৯ বছরের সংসারে ইতি টানেন অপূর্ব-অদিতি। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ২০২০ সালে বিচ্ছেদের খবর জানান অদিতি। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামে একটি পুত্রসন্তান আছে।

Leave a Reply

Translate »