সত্যি বলতে আমি কোনো গায়ক নয়, শখের বসে গান করিঃ হিরো আলম

আইকোনিক ফোকাস ডেস্কঃ বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা এই যুবক এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো-সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি বিকৃতভাবে গান গাওয়ার অভিযোগে হিরো আলমের ডাক পড়ে ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে। সেখানে তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর থেকেই নতুন করে আলোচনায় উঠে এসেছে তার নাম।

মিউজিক ভিডিওতে পরিচিতি পেয়ে অভিনয় শুরু করেন হিরো আলম। এরপর গানের জগতে প্রবেশ করেন তিনি। কদিন পরপরই নিজের ইউটিউব চ্যানেলে নতুন নতুন গান প্রকাশ করেন, যা কি না ঘণ্টা পেরুতেই লাখ লাখ ভিউ হয়। বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা, আরবিসহ বিভিন্ন ভাষার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানগুলো কাভার করতে দেখা যায় তাকে। এবার তিনি ‘ও কলকাতার মাইয়া’ শিরোনামের নতুন একটি গান নিয়ে হাজির হয়েছেন। এতে দুই নারী মডেলের সঙ্গে অভিনয় করেছেন হিরো আলম।

হিরো আলম জানান, ‘সত্যি বলতে আমি কোনো গায়ক নয়, শখের বসে গান করি। মূলত বাড়তি বিনোদন দিতেই আমি গান করি। মানুষ যেহেতু আমার গান ভালোবাসে, তাই প্রতি মাসে দর্শকদের অন্তত একটি করে গান উপহার দেওয়ার পরিকল্পনা আছে।’

Leave a Reply

Translate »