শ্রেয়া ঘোষালের নাম ভাঙিয়ে অর্থ আত্মসাৎ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল। নিজের কণ্ঠের জাদুতে গড়ে তুলেছেন অগনিত ভক্ত। গান গাওয়ার পাশাপাশি তিনি ভালো নৃত্যও করেন। তা ছাড়া বর্তমান সময়ের জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। বিশেষ করে ইনস্টাগ্রামে। প্রায়ই খালি গলায় গান গেয়ে শেয়ার করেন তিনি।

নিজের কাজ নিয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি বহুবার। তবে সম্প্রতি একটি অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মুম্বাইয়ের হিট মেকার্স প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের মাধ্যমে কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষালের সঙ্গে কলকাতায় থাকা বাংলাদেশ উপদূতাবাসের চুক্তি হয়।

উক্ত কোম্পানি শ্রেয়ার অনুষ্ঠানের জন্য উপদূতাবাস থেকে আট লাখ টাকা অগ্রিম নেয়। এই ৮ লাখ টাকা পেয়েছেন বলে স্বীকার করে শ্রেয়া ঘোষাল নামের একটি ইমেইল অ্যাকাউন্ট থেকে ধন্যবাদও জানানো হয় দূতাবাসকে। যদিও এ বিষয়ে শ্রেয়া সরাসরি সম্পৃক্ত কি না, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কলকাতায় থাকা বাংলাদেশের উপদূতাবাসে। শ্রেয়া ঘোষালের নাম ভাঙিয়ে দূতাবাসের সঙ্গে ৮ লাখ টাকার প্রতারণা করেছে সংস্থা।

এ বিষয়ে কলকাতা পুলিশের সঙ্গে কথা হয়েছে। তারা জানিয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। যে সংস্থাটি শ্রেয়া ঘোষালের নাম ভাঙিয়ে দূতাবাস থেকে টাকা হাতিয়ে নিয়েছে, তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে। এদিকে আরও জানা যায়, কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগকে এ ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট।

Leave a Reply

Translate »