শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন নায়িকা নিপুণ

আইকোনিক ফোকাস ডেস্কঃ দেশীয় চলচ্চিত্রের সু-অভিনেত্রী নিপুণ আক্তার। বিভিন্ন সময়ে চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষের পাশে দাঁড়াতে দেখা যায় তাকে। এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন তিনি। পূর্ণ একটি প্যানেল করার সিদ্ধান্ত নিয়েছেন এই নায়িকা।

নিপুণ বলেছেন, ‘গত ১৬ বছর ধরে এই ইন্ডাস্ট্রি আমাকে অনেক কিছু দিয়েছে। ইন্ডাস্ট্রির প্রতি আমার অনেক দায়বদ্ধতা আছে। সেটি দূর করতে চাই। আমি শিল্পী সমিতির নির্বাচন করব।

জানা গেছে, আগামী জানুয়ারিতে অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। নিপুণ কোন পদে নির্বাচন করবেন, সে বিষয়ে পরিষ্কার করে কিছু বলেননি। তবে ঢালিউডে অনেক দিন ধরেই গুঞ্জন, আসছে নির্বাচনে সেক্রেটারি পদে বর্তমান সেক্রেটারি জায়েদ খানের মুখোমুখি হবেন নিপুণ।

তিনি জানান, ‘শিল্পী সমিতির বড় চেয়ার আমার চাই না। আমি একটি টিম করে সবাইকে নিয়ে কাজ করতে চাই। আমাদের টিমের অনেক কিছুই চূড়ান্ত হয়েছে। আমার টিমের অন্যরাই ঠিক করবে তারা আমাকে কোন পদে চান। তবে আমার ইচ্ছে পদকে প্রাধান্য দিয়ে নয়, আমরা সবাই একটি টিম হিসেবে কাজ করব। যে সিনেমায় কাজে ব্যস্ত থাকে তাকে তার কাজ প্রাধান্য দিয়ে সঙ্গে রাখব। যে অর্থনৈতিক দিকগুলো ভালোভাবে ম্যানেজ করতে পারবে, তাকে তার কাজ দেবে। শিগগিরই আনুষ্ঠানিকভাবে সেগুলো আপনাদের জানাবো।

Leave a Reply

Translate »