শাহাজাদের এমন ঘটনায় বিব্রত বাংলাদেশ (বিসিবি)

আইকোনিক ফোকাস ডেস্কঃ সন্ধ্যায় মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে উত্তেজনা ছড়ানোর কথা ছিল মিনিস্টার ঢাকা ও কুমিল্লা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার হাই-ভোল্টেজ ম্যাচটি। বৃষ্টির কারণে ম্যাচটা মাঠে না গড়ালেও উত্তেজনা ছড়ায় মিনিস্টার ঢাকার আফগান ক্রিকেটার মোহাম্মদ শাহাজাদ।

ম্যাচ শুরুর আগে দুই দলের খেলোয়াড়রা যখন অনুশীলনে ব্যস্ত, তখন শাহাজাদকে দেখা যায় ড্রেসিং রুমের সামনে ধূমপান (ই-সিগারেট) করতে।

আফগানিস্তান দলের দুই সতীর্থ ফজল হক ফারুকি ও কারিম জানাতের সঙ্গে আড্ডা দিতে দিতে ধূমপান করছিলেন শাহাজাদ। এ সময় শাহাজাদকে ধূমপান থেকে বিরত থাকতে ইশারা করতে দেখা যায় দলের কোচ মিজানুর রহমান বাবুল ও তামিম ইকবালকে। তাতে বিরক্ত হতেও দেখা যায় এই আফগান ক্রিকেটারকে। শেষে ফজল ফারুকি শাহাজাদকে টেনে ড্রেসিং রুমে নিয়ে যান।

শাহাজাদের এমন ঘটনায় বিব্রত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বড় কোনও শাস্তি না দিলেও এই আফগান ক্রিকেটারকে সতর্ক করে দেয়া হয়েছে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন।
নিজাম উদ্দিন বলেন, “মোহাম্মদ শাহাজাদের মতো একজন ক্রিকেটারের কাছে এমন কিছু আমরা প্রত্যাশা করিনি। ক্রিকেট মাঠে এমন ঘটনা নেতিবাচক প্রভাব ফেলে। তাকে সতর্ক করা হয়েছে যাতে ভবিষ্যতে এ সব না ঘটে।

Leave a Reply

Translate »