শাহরুখ মান্নাতের ব্যালকনিতে লক্ষ ভক্ত কে ঈদ মুবারক জানাই

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড বাদশা শাহরুখ খান। বিশ্বজুড়ে তার অগণিত ভক্ত রয়েছে। তার বাড়ির সামনে সারা বছরই ভক্তদের ভিড় লেগে থাকে। প্রিয় অভিনেতাকে সামনে থেকে একনজর দেখতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে ভক্তরা। নিজের ব্যক্তিগত জীবন ও করোনার নানা ধকল কাটিয়ে উঠে অবশেষে ঈদের দিন নিজের বাসার ব্যালকনিতে লক্ষ ভক্তের সামনে আসলেন তিনি।

প্রতি বছর ঈদের দিন ভক্তদের সঙ্গে দেখা করেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তার বাড়ি মান্নাতের সামনে হাজির হন ভক্তরা। তাদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন বলিউডের কিং খান। এতেই যেন দ্বিগুণ হয়ে যায় ভক্তদের ঈদের আনন্দ।

মঙ্গলবার (৩ এপ্রিল) সকাল থেকেই শাহরুখের বাসভবন মান্নাতের সামনে জমতে শুরু করে ভক্তদের ভিড়। প্রিয় তারকাকে একবার দেখবেন, তাহলেই মনে শান্তি—শুধুমাত্র এই আশা নিয়েই ঈদের দিন মান্নাতের সামনে ভিড় জমান শাহরুখ খান ভক্তরা।

তবে অনেকেই হয়তো মনে করেছিলেন শাহরুখ খান ব্যালকুনিতে দেখা দিবে না। কিন্তু ভক্তদের হতাশ করেননি কিং খান। ভক্তদের ডাক কানে পৌঁছেছিল বাদশার, বিকেলের দিকে মান্নাতের ব্যালকনিতে আসেন শাহরুখ। পরনে ব্লু ডেনিম আর নীল টি-শার্ট, চোখে রোদচশমা। ভক্তদের উদ্দেশে হাত নেড়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন বলিউড বাদশাহ। পাশাপাশি দুই হাত খুলে আইকনিক এসআরকে পোজ দিতেও দেখা গেছে তাকে।

Leave a Reply

Translate »