‘শান’ সিনেমার মুক্তি নিয়ে যা বললেন সিয়াম

আইকোনিক ফোকাস ডেস্কঃ সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত বহুল প্রতিক্ষিত ছবি ‘শান’ মুক্তি পাচ্ছে আসন্ন ঈদুল ফিতরে। এম রাহিম পরিচালিত অ্যাকশন থ্রিলার গল্পের এ ছবিটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। মুক্তির দেড় মাস আগে থেকেই ছবিটির হল বুকিং শুরু হয়েছে বলে মঙ্গলবার জানালো ছবিটির প্রযোজনা সংস্থা ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

ঢাকার শ্যামলী, রংপুরের শাপলা, আশুলিয়ার চন্দ্রিমা, মানিকগঞ্জের নবীন, খুলনার শঙ্খ ও ময়মনসিংহের ছায়াবানী হল চূড়ান্ত হওয়ার মাধ্যমে শান’ এর হল বুকিং শুরুর খবর জানিয়েছে প্রযোজনা সংস্থা।

এ বিষয়ে ছবিটির পরিচালক এম রাহিম বলেন, ‘আপাতত ৬ হল বুকিংয়ের মাধ্যমে শানের ঈদের ছবির হল যাত্রা শুরু হলো। আশা করি ঈদে মুক্তির জন্য দেশের বড় বড় হলগুলো শিগগরিই চূড়ান্ত হবে।’

ছবিটির মাধ্যমে ‘পোড়ামন ২’ ও ‘দহন’ এর পর ফের একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। পুলিশি অ্যাকশ থ্রিলার গল্প হওয়ায় ছবিটির শুটিং শুরু থেকেই দর্শকদের আগ্রহের কেন্দ্রে ছিলো ’শান’। এবার দর্শকদেরই সেই আগ্রহ মিটাতে ঈদে আসছে ছবিটি।

ছবিটি নিয়ে সিয়াম বলেন, ‘শান’ ছবিটি বড় একটি প্রজেক্ট। অনেক অনেক এফোর্ট দিয়ে পুরো টিম ছবিটিতে কাজ করেছি। দর্শকদেরও ছবিটি নিয়ে বেশ আগ্রহ। আশা করি ঈদে ছবিটির মুক্তি দর্শকদের উৎসবের আমেজ আরও বড়িয়ে দেবে।’ একই মন্তব্য করলেন ছবির নায়িকা পূজা চেরিও।

Leave a Reply

Translate »