শাকিব-অপুর এক হওয়ার গুঞ্জন

আইকোনিক ফোকাস ডেস্কঃ  ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের মাঝে সম্পর্ক এখন যোজন যোজন দূর। বিচ্ছেদের পর আলাদা ছাদের নিচে বসবাস করছেন তারা। একসময়ের এই সফল তারকাজুটির একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয় মা অপু বিশ্বাসের কাছে বেড়ে উঠছে।

 

সন্তানের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক থাকলেও শাকিব-অপুকে মুখোমুখি হতে দেখা যায় না কোথাও। বিবাহবিচ্ছেদ ঘটলেও সন্তান আব্রাহাম খান জয়ের সুবাদে এখনও যোগাযোগ হয় এই দুই প্রাক্তনের। তবে আবারও তাদের নিয়ে গুঞ্জন উঠেছে তারা এক হয়ে গেছেন। ঈদুল আজহায় মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’।

 

আর প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের এ সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়েছেন অপু বিশ্বাসের সাবেক স্বামী শাকিব খান। এরপর থেকেই এ গুঞ্জন ওঠে মিডিয়াপাড়ায়। নেটিজেনদের মনে প্রশ্ন জাগে হঠাৎ করে উভয়েই কেন সিনেমার প্রচারণায় অংশ নিয়েছেন? তাহলে কি আবারও এক হয়ে সংসার করছেন তারা?

 

এই প্রশ্ন ওঠার মূল কারণ, সম্প্রতি শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, এই ঈদে অপু-জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে।

Leave a Reply

Translate »