লোকটা জীবন-মৃত্যুর মাঝখানে একটা ভগ্নপ্রায় ঝুলন্ত ব্রিজ হয়ে ঝুলছেনঃ আসিফ

আইকোনিক ফোকাস ডেস্কঃ জনপ্রিয় ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ হয়ে ওঠেন সম্রাট শাহ। পরিবারের সদস্যদের নিয়ে বানানো তার কমেডিনির্ভর রিলগুলো দ্রুত নেটিজেনদের নজর কাড়ে। মানুষকে বিনোদন দেওয়া সেই সম্রাট গুরুতর অসুস্থ। তার জন্য দোয়া চেয়েছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

বুধবার (৩১ আগস্ট) সম্রাটের কথায় নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন আসিফ। গানটির কম্পোজিশান করেছেন অয়ন চাকলাদার। গানটি রেকর্ডিংয়ের সময়েই সম্রাটের অসুস্থতার কথা জানতে পারেন আসিফ।

সোশ্যাল মিডিয়ায় সম্রাটের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে আসিফ লিখেছেন, গানটি রেকর্ডিংয়ের সময় এসির হাওয়াটা ভাল লাগছিল না সম্রাটের। তবুও তিনি আমার ভয়েস নেওয়া দেখছিলেন মনযোগ দিয়ে। ঠান্ডায় তার শরীর ফুলে উঠেছে, তিনি নির্বিকার! পরে গান শোনার ফাঁকে জানতে পারলাম, সম্রাটের দুটো কিডনির মেয়াদ শেষের পথে। মনটা খুব খারাপ হয়ে গেল। ১৫ অক্টোবর চেন্নাইতে তার কিডনি প্রতিস্থাপনের ডেট ফাইনাল। সুস্বাস্থ্যের অধিকারী ছেলেটার ভেতরে বিষের বালি জমে গেছে। সুঠাম শরীরে কালো দাগ সুষ্পষ্ট। পুরনো অভিজ্ঞতা থেকে বুঝতে পারছি লোকটা জীবন-মৃত্যুর মাঝখানে একটা ভগ্নপ্রায় ঝুলন্ত ব্রিজ হয়ে ঝুলছেন।

Leave a Reply

Translate »